বুধবার ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ সমাজসেবা সম্পাদক ফাহাদ

আপডেটঃ ৪:৪২ পূর্বাহ্ণ | জুন ০২, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ সমাজসেবা সম্পাদক ফাহাদ…………………..

নিজস্ব প্রতিবেদক :সদ্য প্রকাশ হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটিতে উপ-সমাজসেবা সম্পাদক পদে মনোনীত হয়েছেন কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার কৃতি সন্তান ফাহাদ বিন আব্দুল হাকিম।

বৃহস্পতিবার (৩০ মে) ঢাবি ছাত্রলীগের ২৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটিতে উপ-সমাজসেবা সম্পাদক হিসেবে তার নাম দেখা যায়।

বর্তমানে ফাহাদ বিন আব্দুল হাকিম সার্জেন্ট জহুরুল হক হল সংসদ এর সমাজসেবা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগে ফাহাদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে এসেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রিক প্রতিটি লড়াই-সংগ্রামেই বাংলাদেশ ছাত্রলীগের সাথে ছিলেন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নব-গঠিত পুর্নাঙ্গ কমিটির উপ-সমাজসেবা সম্পাদক আব্দুল হামিদ বলেন, ‌‌‌‌‘বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার পূর্নাঙ্গ কমিটিতে আমাকে উপ-সমাজসেবা সম্পাদক মনোনীত করা হয়েছে। এর জন্য আমি বাংলাদেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ভাইয়ের কাছে চিরকৃতজ্ঞ। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ পরিবার যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি।