বুধবার ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানালেন-‘’উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’ এর ‘’ সভাপতি ’’অনলাইন টেলিভিশন’’ -চ্যানেল সেভেন বিডি ডট কম এর – প্রধান সম্পাদকঃ এস.এম.এ মনসুর মাসুদ………

আপডেটঃ ৪:২৮ পূর্বাহ্ণ | জুন ০৫, ২০১৯

নিজস্ব : প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে,‘’উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’ এর -সভাপতি – অনলাইন টেলিভিশন -চ্যানেল সেভেন বিডি ডট কম এর – প্রধান সম্পাদকঃ এস.এম.এ মনসুর মাসুদ-গাজীপুরের ও নেত্রকোনা- সহ উত্তরা -বাসীকে তথা সর্বস্তরের দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা, অভিনন্দন ও ঈদ মোবারক জানিয়েছেন জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, মিডিয়া ব্যক্তিত্ব -এস.এম.এ মনসুর মাসুদ-তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক । আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি । মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর ।

আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উলফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা , সভাপতির এই কামনা । ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক । সকল সাংবাদিক -মিডিয়া ব্যক্তিত্ব -সাংবাদিক নেতা -সকল সাংবাদিক কর্মীদের তথাদেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা, অভিনন্দন ও ঈদ মোবারক জানিয়েছেন। সর্বস্তরে  জনগণকে সভাপতি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা  , পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক ।