সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

পুলিশের আন্তরিকতা ও পেশাদারিত্বের কারণে এবারের ঈদ উদযাপন উৎসবমূখর হয়েছে ————- ডিএমপি কমিশনার

আপডেটঃ ১১:৪৭ পূর্বাহ্ণ | জুন ১০, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ বাংলাদেশ পুলিশের আন্তরিকতা, পেশাদারিক প্রচেষ্টা ও দায়িত্ব পালনের কারণে রাজধানীতে বসবাসরত প্রায় দুই কোটি মানুষ উৎসবমূখর পরিবেশে এবছর পবিত্র ঈদল ফিরত উদযাপন করতে পেরেছেন বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

তিনি রোববার (৯ জুন) সকাল ১০টায় ডিএমপি হেডকোয়ার্টার্সে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন ডিএমপি কমিশনার ।
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বলেন, ঈদ যাত্রা ও নিরাপত্তায় আমাদের আন্তরিকতার কমতি ছিল না। যারা ঢাকা থেকে প্রিয়জনের সাথে ঈদ করতে নিজ গ্রামে গেছেন তাদের যাত্রা এবার অনেক ভালো ও আরামদায়ক ছিল। ঈদ শেষে যারা ঢাকায় ফিরছেন তাদের যাত্রাও ভালো এবং আরামদায়ক হবে।

ডিএমপি কমিশনার বলেন, ঈদের মধ্যে রাজধানীতে খালি বাসা-বাড়ি, মার্কেট বিশেষ করে স্বর্ণ মার্কেটের নিরাপত্তা বিধান আমাদের কাছে অত্যন্ত জরুরী ছিল। আমাদের কঠোর নিরাপত্তার কারণে আল্লাহর রহমতে বড় কোন ধরণের চুরি, ডাকাতি এই সময়ে হয়নি। আমাদের ক্রাইম বিভাগ, ডিবি, সিটিটিসি, ট্রাফিক বিভাগসহ সকলে নিরাপত্তা বিধানে কাজ করেছে।

ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বলেন, আমরা বিভিন্ন এলাকায়, মহল্লায় মহল্লায় গাড়ির গতি নিয়ন্ত্রণ করেও অপরাধীদের অবাদ চলাচলে নিয়ন্ত্রণের চেষ্টা করেছি। নিরাপত্তা ব্যবস্থা সবকিছু মিলে ভালো ছিল। আপনারা ঈদে অনেক কষ্ট করেছেন। ট্রাফিক অনেক কষ্ট করে যানজটকে সহনীয় পর্যায়ে রেখেছে। আজ থেকে আমাদের আবার নতুন উদ্যমে কাজ শুরু করতে হবে।
এসময় ডিএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আগত পুলিশ সদস্যদের সাথে কুশলাদি বিনিময় করেন ডিএমপি কমিশনার।

ডিএমপির অতিরিক্ত কমিশনার ও সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম, ও ডিএমপি’র স্পেশাল এ্যাকক্রশন গ্রুপের অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় কুমার জোয়ারদার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল আলম, ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগ (ডিসি) মোঃ মাসুদুর রহমান (পিপিএম), ডিএমপি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা,বিভিন্ন থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ অন্যান্য পুলিশ অফিসারা এসময় উপস্থিত ছিলেন।