বুধবার ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীতে ছিনতাইকারী চক্রের মূলহোতা সহ ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব ॥ ১১টি চাকু, ৪০টি ব্লেড, ১১টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্বার

আপডেটঃ ৩:০৯ পূর্বাহ্ণ | জুন ১৩, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর সদরঘাট ও সাইনবোর্ড পৃথক দু’টি এলাকায় গোপনে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১১ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর একটি দল। এসময় তাদের কাছ থেকে ১১টি চাকু, ৪০টি ব্লেড, ১১টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৮৩০ টাকা উদ্বার করা হয়।

মঙ্গলবার রাতে এলিট ফোর্স র‌্যাব-১০ এর সদস্যরা সদরঘাট ও সাইনবোর্ড পৃথক দু’টি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) মেজর মো. আশরাফুল হক বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব-১০ এর অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় অভিযান চালায়। এসময় দু’টি ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১১ সদস্যকে আটক করা হয়। আটকরা হলেন- মো. আরিফুর রহমান (৩৪), মো. মনির (৪০), মো. মোস্তাক মোল্লা (২৬), মো. আব্দুল মুকিম (২৭), মো. সোহাগ (২৮), বিল্লাল হোসেন (২৪), মো. রনি (২৭), মো. শফিকুল ইসলাম (৩৫), মো. সাইফুল ইসলাম (২৮), মো. নাছির (৪০) ও মো. জাকির হোসেন (৪৮)। এসময় তাদের কাছ থেকে ১১টি চাকু, ৪০টি ব্লেড, ১১টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা র‌্যাবকে জানান, তারা দীর্ঘদিন ধরে সদরঘাট, সাইনবোর্ড ও আশপাশ এলাকার পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছিলেন। মঙ্গলবার তারা ঈদ শেষে রাজধানীতে ফেরা মানুষদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাইয়ের উদ্দেশে জড়ো হয়েছিল। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা মামলা দায়ের করা হয়েছে। ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১১ সদস্যকে থানায় সোপর্দ করা হয়েছে।