মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মাদারীপুর সদর উপ- জেলা নির্বাচন, ভাইস চেয়ারম্যান প্রার্থী, সাহাবুদ্দিন হাওলাদার সমর্থকদের প্রচারণায় জমজমাট নির্বাচনী মাঠ

আপডেটঃ ৩:২৫ পূর্বাহ্ণ | জুন ১৩, ২০১৯

মাদারীপুর থেকে ফিরে, মোঃ ইলিয়াছ মোল্লাঃ আগামী ১৮জুন ২০১৯ইং তারিখে অনুষ্ঠিত হবে মাদারীপুর সদর উপ জেলা নির্বাচন উপজেলার সর্বত্রই উড়োজাহাজ প্রতিকের প্রার্থী, মাদারীপুর জেলা আওয়ামীলীগের কার্যকারী সদস্য, ছিলারচর ইউনিয়নের দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান মাদারীপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান, চরলক্ষ্মীপুর গ্রামের হাওলাদার বংশের সুযোগ্য কৃতি সন্তান, জনাব সাহাবুদ্দিন হাওলাদারের সমর্থকদের প্রচারণায় জমজমাট হয়ে উঠেছে মাদারীপুর সদর উপ-জেলা নির্বাচনী মাঠ ।

এই উপজেলায় প্রতিদিনই সাহাবুদ্দিন হাওলাদার সমর্থকরা নিজ উদ্যোগে, এলাকার বিভিন্ন পাড়া-মহল্লায় উড়োজাহাজ প্রতিকের লিফলেট বিতারন থেকে শুরু করে নির্বাচনী সর্ব প্রকার প্রচার প্রচারণা চালিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন । তারা বলেন, মাদারীপুর সদর উপ- জেলা বাসির নিবেদিত প্রান, উক্ত উপজেলার সাবেক সফল ভাইস চেয়ারম্যান, সাহাবুদ্দিন হাওলাদার পরিচ্ছন্ন একজন রাজনীতিবিদ হিসেবে পুরো মাদারীপুর জুড়ে রয়েছে তার ব্যাপক সুনাম । ব্যক্তিগত জীবনে ন্যায় নিষ্ঠাবান ও অত্যন্ত সদালাপী ব্যক্তি সাহাবুদ্দিন হাওলাদার ।

তিনি বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজে সরব ভুমিকা পালন করেন । ইতিমধ্যে, এলাকার এক ভ্যান চালক বাদশা তার নিজ উদ্যোগে ভ্যান চালিয়ে বিভিন্ন পাড়া মহল্লায় সাহাবুদ্দিন হাওলাদারের পক্ষে উড়োজাহাজ মার্কার প্রচারণা চালিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন । ভ্যান চালক বাদশার এই উদ্যোগের কারন যানতে চাইলে তিনি বলেন, আমি এই এলাকার সন্তান, জন্মের পর থেকেই সাহাবুদ্দিন হাওলাদারকে দেখে আসছি ।

সাহাবুদ্দিন হাওলাদারের মত এমন নীতিবান ও ন্যায় বিচারক আমি কোথাও দেখেনি । তাই আমি আমার সাধ্য মত চেষ্টা করছি একজন নীতিবান ও ন্যায় বিচারকের জয়ের জন্য । অপর দিকে ছিলার চর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মরহুম মালেক মোল্লা সাহেবের সুযোগ্য সন্তান আমির হোসেন বাবুল মোল্লা প্রায় শতাধিক মুরুব্বীদের সাথে নিয়ে উড়োজাহাজ মার্কার লিফলেট বিতরন, পাশাপাশি ভোটারদের কাছে উড়োজাহাজ মার্কার জন্য ভোট চাইতে দেখা যায় ।

তাদের এই উদ্যোগের কারন জানতে চাইলে, তাদের মধ্য থেকে ঐ এলাকার বাবুল চৌধুরী বলেন, আমি এই এলাকার আদি বাসিন্দা । সাহাবুদ্দিন হাওলাদারও এই এলাকার আদি বাসিন্দা । আমি ছোট বেলা থেকেই তাকে দেখে আসছি তার মত এমন নীতিবান লোক বর্তমান জামানায় খুঁজে পাওয়া মুশকিল । এই এলাকায় বিভিন্ন পেশার বহুলোক বসবাস করে । তিনি কাউকে কখনো অন্য দৃষ্টিতে দেখেন না, তার কাছে কে কোন ধর্মের কোন ভেদাভেদ নেই, সবাইকে তিনি আপন ভাবেন এবং আমাদের সুখদুঃখের অংশীদার হয়ে সবসময় আমাদের পাশে থাকেন ।

তার মত সৎ ও যোগ্য ব্যক্তির পাশে থাকতে পেরে আমরা গর্বিত । প্রচারণায় অংশ নেওয়া সামসুদ্দিন বেপারী, আলাউদ্দিন মোল্লা, আবু আলেম মাতুব্বর, কুলপুদ্দি এলাকার লোকমান তায়নী, খাগদির জসিম ঢালী, পুরান বাজারের ব্যবসায়ী মিলন মিয়া, ইটের পুল এলাকার মাজেদ, হাজির হাউলার মালেক চোকদার সহ একাধিক উড়োজাহাজ মার্কার সমর্থকরা বলেন, সাহাবুদ্দিন হাওলাদার একজন নীতিবান ব্যক্তি, বর্তমান প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, আর আমরাও প্রধান মন্ত্রীর মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিশ্বাস করি । তাই আমরা একজন নীতিবান ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিতে বিশ্বাসী ব্যক্তির পক্ষ্যে, সমাজে ন্যায় প্রতিষ্ঠার লক্ষ্যে সাহাবুদ্দিন হাওলাদারের উড়োজাহাজ মার্কার জয়ের জন্য নেমেছি । আমরা উড়োজাহাজ মার্কার জয় নিয়েই ঘরে ফিরব ইনশাল্লাহ । নির্বাচনের বিষয় জানতে সাহাবুদ্দিন হাওলাদারের সাথে যোগাযোগ করা হলে তিনি

বলেন, আমি ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে যুক্ত । এরই ধারাবিহিকতায় ১৯৮৪ইং সালে বিপুল ভোটের ব্যবধানে ছিলার চর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হই । তার পর ১৯৯২ইং সালে ২য় বারের মত উক্ত ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হই এবং ২০১৪ইং সালে মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আমি উপজেলার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হই । আমি দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতি করার মাধ্যমে জনগণের সেবা করে আসছি । এইবারের মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মোট ৩জন প্রার্থী অংশ গ্রহন করেছেন 

এদের মধ্যে ভোটাররা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে তাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন । আর যদি ভোটাররা আমাকে অযোগ্য মনে করেন তাহলে আমাকে তারা যেন ভোট না দেন । তা ছাড়া আমি এইবার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেও এলাকাবাসীর সেবা করব, নির্বাচিত না হলেও এলাকাবাসীর সেবা করব । এমনকি আমি মৃত্যুর আগ পর্যন্ত আমার এলাকাবাসীর সেবা করে যাব ইনশাল্লাহ ।