সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

উত্তরায় প্রাইভেটকারের ভেতর থেকে উবার চালকের গলাকাটা মরদেহ উদ্ধার ॥ গ্রেফতার নেই

আপডেটঃ ৫:০৫ অপরাহ্ণ | জুন ১৪, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর উত্তরায় একটি পাইভেট কারের ভেতর থেকে আরমান ওরফে আমান (৩৭) নামে এক উবার চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। নিহত উবার চালক আমান পাবনার ঈশ্বরদীর ফতেমাপুরের মৃত আব্দুল হাকিমের ছেলে। তিনি মিরপুর ১১ নম্বর এলাকায় ভাড়া থাকতেন। এঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়ির সামনে থেকে তার মরদেহটি পুলিশ উদ্বার করে।
আজ শুক্রবার (১৪ জুন) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
উত্তরা পশ্চিম থানার ওসি (তদন্ত) মো: আবুল কালাম আজ শুক্রবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উত্তরা পশ্চিম থানার উপ-পরির্দশক (এসআই) মুশফিকুর রহমান আজ জানান, বৃহস্পতিবার দিনগত মধ্যরাত ১টার দিকে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়ির সামনে কে বা কারা একটি পাইভেটকারের ভেতরে ওই চালককে গলাকেটে হত্যা করে ফেলে রেখে গেছে। স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ওই গাড়ি চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে, গাড়ির মালিকের ছোট ভাই অন্তর জানান, রাজধানীর রামপুরা থেকে বৃহস্পতিবার দিবাগত রাত ১১টা ২১ মিনিটে উবার অ্যাপসের মাধ্যমে কল পেয়ে যাত্রী নিয়ে উত্তরার ১৪ নম্বর সেক্টরে যান চালক আমান। সেখানে ১২টা ৪ মিনিটে তার টিপ শেষ করার কথা ছিল। আর টিপ শেষ করেই মিরপুরে চলে যাওয়ার কথা। রাত বেশি হওয়ার কারণে আমি পাইভেটকার চালক আমানকে মোবাইল ফোনে কল দেই। তখন অন্য একলোক কল রিসিভ করে বলেন তার দুর্ঘটনা ঘটেছে।

তিনি আরও বলেন, আমি পরে ঘটনাস্থলে এসে আমানের গলাকাটা মরদেহ গাড়ির ভেতর পড়ে থাকতে দেখি এবং মরদেহ সনাক্ত করি। উবারে চালিত গাড়িটি মিরপুর ১১ নম্বরের এক ব্যবসায়ীর। তার ৭টি প্রাইভেটকার রয়েছে। সবগুলোই উবারে ভাড়ায় চলে। পুলিশ প্রাইভেটকারটি জব্দ করেছে।এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি (তদন্ত) মো: আবুল কালাম আজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

ওসি জানান, এ ঘটনাটি পুলিশ গুরুত্ব সহকারে তদন্ত করছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এখনও পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।