মঙ্গলবার ২৪শে জুন, ২০১৯ ইং ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীতে ৫০০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেটঃ ৫:০৭ অপরাহ্ণ | জুন ১৪, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীর হাতিরঝিল থানা এলাকায় গোপনে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ আন্তঃজেলা সংঘবদ্ধ মাদক চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র গোয়েন্দা বিভাগের (ডিবি) একটি দল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ জাকির হোসেন (৩৫)।

বৃহস্পতিবার বিকেলে হাতিরঝিল থানা এলাকা থেকে ইয়াবা সহ তাকে আটক করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি’র) মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান পিপিএম আজ শুক্রবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হাতিরঝিল থানা এলাকায় ডিবি-দক্ষিণ বিভাগের গাড়ি চুরি/ছিনতাই প্রতিরোধ ও উদ্ধার টিম অভিযান চালায়। এসময় ডিবি পুলিশ মোঃ জাকির হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে। প্রাথমিক জিঞ্জাসাবাদে জাকির হোসেন ইয়াবা বিক্রির কথা স্বীকার করেছে। এবিষয়ে ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। ডিবি পুলিশ মোঃ জাকির হোসেন সংশ্লিষ্ট থানায় সোপর্দ করেছে।