সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীতে বাসচাপায় রিকশাচালক নিহত ॥চালক আটক বাস জব্দ

আপডেটঃ ১:১০ পূর্বাহ্ণ | জুন ১৫, ২০১৯

এস.এম.মনির হোসেন জীবন ॥ রাজধানীর তেজগাঁও থানার ফার্মগেইটস্থ মনিপুরী পাড়া এলাকায় বাসচাপায় অজ্ঞাত পরিচয় এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। এঘটনায় পুলিশ ঘাতক বাসের চালককে গাড়ি সহ আটক করেছে।শুক্রবার দুপুর ৩টার দিকে রাজধানীর তেজগাঁও থানার ফার্মগেইটস্থ মনিপুরী পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম পিপিএমবার আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তেজগাঁও থানার পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা  জানান, শুক্রবার দুপুর ৩টার দিকে রাজধানীর তেজগাঁও থানার ফার্মগেইটস্থ জাতীয় সংসদ ভবনের পূর্ব পাশে মনিপুরী পাড়া এলাকায় একটি বাসের ধাক্কায় উল্টে গেলে অঞ্জাত পরিচয় এক রিকশাচালক ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে তেজগাঁও থানা পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় ঘাতক বাসের চালককে আটক করেছে এবং বাসটি জব্দ করেছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত নিহতের নাম ও বিস্তারিত পরিচয় এখনও জানতে পারেনি সংশ্লিষ্ট থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিত্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরনে ছিল লাশ রংয়ের শার্ট ও সাদা হলুদ রংয়ের ডোরা চেক লুঙ্গী। এঘটনায় তেজগাঁও থানার রোড এক্রিডেন্ট আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।