মঙ্গলবার ১৫ই অক্টোবর, ২০১৯ ইং ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রায়ডাঙ্গায় জমি-জায়গা দখলের উদ্দেশ্য দারিদ্র্য পরিবার উপরে হামলা ব্যাপক ভাংচুর,লুটপাট ও ৯ মাসের গর্ভবতীর উপর অমানবিক নির্যাতন………..

আপডেটঃ ২:০১ পূর্বাহ্ণ | জুন ১৮, ২০১৯

রায়ডাঙ্গায় জমি-জায়গা দখলের উদ্দেশ্য দারিদ্র্য পরিবার উপরে হামলা ব্যাপক ভাংচুর,লুটপাট ও ৯ মাসের গর্ভবতীর উপর অমানবিক নির্যাতন………..

 

জীবন মাহমুদ ডাবলু-:রায়ডাঙ্গায় জমি-জায়গা দখলের উদ্দেশ্য দারিদ্র্য পরিবার উপরে হামলা ব্যাপক ভাংচুর,লুটপাট ও ৯ মাসের গর্ভবতীর উপর অমানবিক নির্যাতন কুষ্টিয়া কুমারখালী উপজেলায় রায়ডাঙ্গা গ্রামে দারিদ্র পরিবারের উপর হামলা।  গত ১৩/০৬/২০১৯ তারিখে সকাল অনুমান ১১.৩০ মিনিটে হাতে ছুরি,হাসুয়া,হাতুড়ী,লোহার রড ও লাঠি ইত্যাদি মারাত্মক অস্ত-সস্ত নিয়ে মো:-রাজ্জাক হোসেন এর বাড়ীতে প্রবেশ করে।

এবং তার পরিবারের সকলকে অশ্লীল ভাষায় গালি গালাজ করে।মো:- রাজ্জাক এর ছোট ভাই মো:-অাজবাহার তাদেরকে গালি গালাজ করতে নিষেধ করা মাত্র, মাসুদ তার হাতে থাকা ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে অাজবাহারকে মাথায় কোপ মারে উক্ত কোপ মাথার উপর লাগার সাথে সাথে রক্তাক্ত জখম হয়।পাশে থাকা ছোট ভাই রাহেন এর ৯ মাসের গর্ভবতী স্তী মোছা:-তানিয়া খাতুন এগিয়ে অাসলে বাচ্চু তানিয়া খাতুনকে তলপেটে লাথি মেরে অাহত করে।সে মাটিতে পরে যায়।

অাবার ও তার বিভিন্ন জায়গাতে কিল,ঘুষি,লাথি মারতে থাকে বাচ্চু এবং বাচ্চুর ভাই সকল।তাছাড়া তাদের ঘরে প্রবেশ করে বেড়া ,দরজা ,জানালা ,শোকেচ,টেবিল ইত্যাদি ভাংচুর করে।

বাচ্চু এবং অাসাদ শোকেচের ড্রয়ারে থাকা ১টি স্বর্ণের চেইন ও ১জোড়া স্বর্ণের দুল,ওজন সর্বমোট ১ ভরি। এবং ৫০০০০ হাজার নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় পরে আহতদের কে উদ্ধার করে এলাকাবাসী কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করে এবিষয়ে আহতের ভাই রাজ্জাক বাদী হয়ে কুমারখালী থানায় মামলা করতে গেলে থানা মামলা নেয়নি ।