সোমবার ১৫ই জুলাই, ২০১৯ ইং ৩১শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

কুষ্টিয়ায় বাস্তব প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা অর্জনই নিরাপদ অভিবাসনের একমাত্র উপায় শীর্ষক সেমিনার…..

আপডেটঃ ১১:১০ অপরাহ্ণ | জুন ১৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : সেমিনারের মাধ্যমে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে নিরাপদ অভিবাসনের উপায় তুলে ধরতে হবে। দক্ষতা অর্জন ও জনসচেতনতার মাধ্যমে নিরাপদ অভিবাসন সম্ভব। গতকাল জেলা প্রশাসকের সভাকক্ষে প্রধান অতিথির বক্তব্যে ডিসি মো: আসলাম হোসেন একথা বলেন । তিনি আরও বলেন, নিরাপদ অভিবাসনে প্রশিক্ষণের বিকল্প নেই।
“জেনে বুঝে বিদেশ যাই, অর্থ সম্মান দুটোই পাই” এই স্লোগানে কুষ্টিয়ায় “বাস্তব প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা অর্জনই নিরাপদ অভিবাসনের একমাত্র উপায়” শীর্ষক জেলা সেমিনার অনুষ্টিত হয়েছে।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গতকাল ১৯ জুন বুধবার বেলা ১১ টায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সহযোগীতায় জেলা প্রশাসন এ সেমিনারের আয়োজন করে। সেমিনারে প্রধান অতিথিরর বক্তব্য রাখেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। সেমিনারের মুল প্রবন্ধ উপস্থাপন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের উপসচিব মোহাম্মদ আবুল হোসেন। সেমিনারের সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মোঃ আজাদ জাহান। সেমিনারে জেলা প্রশাসন, ব্যাংক বীমা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলামসহ গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।