সোমবার ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

টঙ্গীতে নওমুসলিম পরিবারকে গৃহ নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন………..

আপডেটঃ ১২:২০ পূর্বাহ্ণ | জুন ২০, ২০১৯

প্রতিনিধি-{ টঙ্গী } মো. জাকির হোসেন :-টঙ্গীতে একটি গরীব গৃহহীন নওমুসলিম পরিবারকে গৃহ হস্তান্তর জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। গতকাল স্থানীয় বড় দেওড়া এলাকায় গোল্ডেন ড্রিমস্ এর উদ্যোগে নওমুসলিম আয়েশা বেগমের একটি ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম.এ হায়দার সরকার । ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গোল্ডেন ড্রিমস এসোসিয়েশনের চেয়ারম্যান মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর সোলায়মান হায়দার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কেয়া শারমিন, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল প্রমুখ।

এতে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুবলীগ নেতা সাইফুল ইসলামের এটি একটি মহতি উদ্যোগ। এই উদ্যোগের কারণে এলাকার মুক্তিযোদ্ধা, বিধবা, এতিম ও গৃহহীন গরীব ও অসহায় মানুষগুলো একটু মাথা গোজার ঠাঁই পাচ্ছে। আমি তার এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানাই। তার এই শুভ কাজের পাশে টঙ্গী প্রেসক্লাবের সাংবাদিক-বৃন্দ আগামীতে পাশে থাকবেন বলে আশা ব্যক্ত করেন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, আগামী ২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উৎযাপন করা হবে। এরই মধ্যে আমি এবং আমার প্রতিষ্ঠানের মাধ্যমে ১শ’ গৃহহীন লোকদের মাঝে গৃহ হস্তান্তর করবো। বীরমুক্তিযোদ্ধা, বিধবা, এতিম দের মাঝে ৬৬টি ঘর নিমাণ করে হস্তান্তর করা হয়েছে।