সোমবার ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সরকারি ভূয়া ঠিকাদার ইলেকট্রিক্যাল মালামালসহ গ্রেফতার

আপডেটঃ ১২:১৯ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৯

হামিদুর রহমান অভিঃনেত্রকোনা জেলা প্রতিনিধিঃ– নেত্রকোণা: সরকারি ঠিকাদার পরিচয় দিয়ে নেত্রকোণার একটি দোকান থেকে হাতিয়ে নেওয়া দুই লাখ টাকা মূল্যের ইলেকট্রিক্যাল মালামালসহ মো. ফখরুজ্জামান তপু নামের একজনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (২২ জুন) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। তপু নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার বড় বিনার চর গ্রামের মৃত মহিবুর রহমানের ছেলে।

এর আগে গত ২৮ মে নেত্রকোণা শহরের মোক্তারপাড়া এলাকার দোকান থেকে সে ইলেকট্রিক্যাল মালামাল নিয়ে যায়। এ ঘটনায় নেত্রকোণা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

নেত্রকোণার জেলা গোয়েন্দা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ নূর এ আলম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, তপুকে গ্রেফতারসহ হাতিয়ে নেয়া মালামাল উদ্ধার করেছে ডিবি পুলিশ। এসময় একটি প্রাইভেটকার জব্দ ও চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এছাড়া দেশের বিভিন্ন জেলায় ঘুরে-ফিরে তপু একই ফর্মুলায় বিভিন্ন দোকান থেকে মালামাল হাতিয়ে নিয়ে বিক্রি করে। এই কাজের জন্য সে ভিন্ন ভিন্ন প্রাইভেটকার ভাড়া করেন বলেও জানান তিনি।