সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

নওগাঁয় মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বরযাত্রীর বাস দোকানে !

আপডেটঃ ১:১৩ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৯

ইখতিয়ার উদ্দীন আজাদ- নওগাঁ-: নওগাঁর নিয়ামতপুরে মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বরযাত্রীর বাস দোকানে ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল আরোহী ও বাসে থাকা বরযাত্রীদের ১২ জন আহত হয়েছে।

শনিবার বিকেল ৬টার দিকে উপজেলার কাপাষ্টিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিয়ামতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নূর জাহিদ বলেন, ক্ষুদ্র নৃগোষ্ঠী (আদিবাসী) সম্প্রদায়ের বিয়ের অনুষ্ঠান শেষ করে আলহাজ্ব পরিবহন নামে একটি বাস উপজেলার মুহাম্মদপুরে ফিরছিল। পথিমধ্যে বিকেল ৬টার দিকে উপজেলার কাপাষ্টিয়া বাজারে বাসটি পৌছালে একই দিক থেকে একটি মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে বাসকে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে বাস থেকে ২০-২৫ হাত দূরে রাস্তার মাঝখানে পড়ে যায়। এ সময় বাস চালক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে রাস্তার ডানদিকে চাপিয়ে দেন। এতে বাসটি দোকানঘরে ঢুকে পড়ে। এতে বাসে থাকা বরযাত্রীর ১০ জন আহত হয়।

অপরদিকে মোটরসাইকেল আরোহী বিক্রম ও তার সাথে থাকা রুবেল হোসেন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। বরযাত্রীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি গেলেও বিক্রম ও রুবেল চিকিৎসাধীন রয়েছেন।