বুধবার ১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

৭০ বছর পূর্তিতে চৌগাছায় আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা

আপডেটঃ ২:২২ পূর্বাহ্ণ | জুন ২৪, ২০১৯

আব্দুল আলীম, চৌগাছা-যশোরঃ যশোরের চৌগাছায় ৭০ বছর পূর্তিতে আওয়ামলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আজ রবিবার (২৩ জুন) চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর সভাপতিত্বে এই আলোচনা ও দোয়া মাহফিল পরিচালিত হয়। এই সময় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামলীগ নেতৃবৃন্দের উদ্যোগে কেক কাটা হয়। একই সাথে আলোচনাসহ দোয়ার ব্যবস্থা করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. মুস্তানিছুর রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক ও পাতিবিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশিষ মিশ্র জয়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, পৌর মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল, জেলা পরিষদের সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহাজাহান কবীর প্রমূখ।
এছাড়া আরও উপস্থিত ছিলেন মৃধাপাড়া মহিলা কলেজের প্রভাষক হারুন অর রশিদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক জিয়াউর রহমান রিন্টু, যুগ্ম আহব্বায়ক হুমায়ন কবীর সোহেল, পাশাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবাইদুল ইসলাম সবুজ, উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য ও সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফারুক হোসেন, পাতিবিলা ইউনিয়নের মাস্টার তরিকুল ইসলাম, সিংহঝুলী ইউনিয়নের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান নিপু, স্বরুপদহ ইউনিয়ন থেকে রিংকুসহ ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ, করিম, রুবেল, লিখন এবং উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায় ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।