বুধবার ১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

দুর্গাপুরে ক্ষতিগ্রস্থ রাস্তা পরিদর্শনে এমপি মানু মজুমদার

আপডেটঃ ১:১০ পূর্বাহ্ণ | জুলাই ০২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক ॥- নেত্রকোনা: জেলার দুর্গাপুরে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও ভারি বর্ষনে সোমেশ্বরী নদীর পানি বৃদ্ধি পেয়ে বিরিশিরি-শ্যামগঞ্জ মহাসড়কের রাস্তা এবং কুল্লাগড়া ইউনিয়নের ভেঙ্গে সড়ক রোববার বিকেলে পরিদর্শণ করেছেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার।
জানা গেছে, গত কয়েকদিনের টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে সোমেশ্বরী নদীর পানি হঠাৎ বৃদ্ধি পেয়ে প্রবলবেগে পানি প্রবাহিত হওয়ায় শ্যামগঞ্জ- বিরিশিরি সড়ক ও জেলার দুর্গাপুর, কলমাকান্দার বিভিন্ন এলাকায় রাস্তার পাশের মাটি সরে গর্তের সৃষ্টি হয়েছে। এমপি মানু মজুমদার গত ক’দিন ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং নিজে উপস্থিত থেকে রাস্তায় মাটি ফেলার কাজ তদারকি করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সহ:সভাপতি সুমন চৌধুরী পাভেল, যুবলীগ নেতা মানিক দে, রফিকুল ইসলম, ব্যক্তিগত সহকারী আলী হায়াত প্রমুখ।
মানু মজুমদার এমপি বলেন, পাহাড়ি ঢল ও বৃষ্টির পানিতে দুই উপজেলায় বেশ কিছু জায়গা ক্ষতিগ্রস্ত হয়েছে। নির্বাচনী এলাকা দুর্গাপুর, কলমাকান্দার সাধারণ মানুষের কথা ভেবে নিজে দাড়িয়ে থেকে রাস্তা মেরামতের কাজ করে চলাচলের উপযোগি করে তুলছি।