শুক্রবার ১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে র‌্যাবের হাতে ৫ ব্যক্তি আটক ………….

আপডেটঃ ১১:৫২ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ সামাজিক যোগাযোগ মাধ্যম পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা ও রক্ত লাগবে ফেসবুকে এমন গুজব ছড়ানোর অভিযোগে দেশের বিভিন্ন এলাকা থেকে ৪জন ব্যক্তিকে আটক করেছে এলিট ফোর্স র‌্যাব। আটককৃতরা হলেন- শহীদুল ইসলাম (২৫), আরমান হোসাইনকে (২০), ফারুক (৫০) আরমান হোসাইন (২০)। অপর জনের ২জনের নাম জানা যায়নি।

বৃহস্পতিবার রাতে র‌্যাব সদস্যরা ঢাকা, নড়াইল, চট্রগ্রাম, মৌলভিবাজার ও রাজবাড়ীর পাংশা পৃথক পৃথক এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে এ পর্যন্ত ৫ ব্যক্তিকে আটক করে র‌্যাব।
আজ শুক্রবার বিকেল র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভূঁইয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার রাতে র‌্যাব সদস্যরা ঢাকা, নড়াইল, চট্রগ্রাম ও মৌলভিবাজার পৃথক পৃথক এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে শহীদুল ইসলাম (২৫), আরমান হোসাইনকে (২০), ফারুক (৫০) আরমান হোসাইন (২০) সহ ৪ ব্যক্তিকে আটক করে। এছাড়া র‌্যাব- ৮ এর একটি দল রাজবাড়ীর পাংশা এলাকা থেকে আরও এক যুবককে আটক করেছে।
সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভূঁইয়া জানান, পদ্মা সেতু নির্মাণ নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে দেশের বিভিন্ন এলাকা থেকে বৃহস্পতিবার রাত পর্যন্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে। তার মধ্যে শহীদুল ইসলাম (২৫) নড়াইল থেকে র‌্যাব-৬, চট্টগ্রাম থেকে আরমান হোসাইনকে (২০) র‌্যাব-৭, ফারুককে (৫০) মৌলভিবাজার থেকে র‌্যাব-১১ এর সদস্যরা গ্রেফতার করেছেন। এছাড়া র‌্যাব- ৮ এর একটি দল রাজবাড়ীর পাংশা এলাকা থেকে আরও এক যুবককে আটক করেছে। তার নাম এখ নপর্যন্ত জানা যায়নি। এনিয়ে আজ শুক্রবার সন্ধ্যা পর্যন্ত মোট ৫জনকে আটক করেছে।

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।