মঙ্গলবার ১৫ই জুলাই, ২০১৯ ইং ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

শ্রীপুরে কারখানায় অগ্নিকাণ্ড- দগ্ধ ৩

আপডেটঃ ৩:৪৬ অপরাহ্ণ | জুলাই ১৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে জারবা টেক্সটাইল মিলস্ লিমিটেড কারখানার জেনারেটর রুমে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ জন দগ্ধ হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে আরো ৭ জন।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় কারখানার নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন কর্মচারীরা। অগ্নিদগ্ধরা হলেন- মিজান (২৭), হাফিজ (৩০) ও রাজীবকে (২৮)। তাদেরকে রাতে ঢাকায় রেফার করা হয়েছিল।

স্থানীয় মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো: নাজমুল হাসান  জানান, ওই অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ৩ জনসহ আহত ১০ জন এ হাসপাতালে চিকিৎসা নেন। দগ্ধ ৩ জনকে রাতে ঢাকায় রেফার করা হয়েছিল। সেখান থেকে তারা চিকিৎসা নিয়ে ফের এই হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানান তিনি।

শ্রীপুর ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা রাম প্রাসাদ পাল  জানান, রাত সাড়ে ৯টার দিকে কারখানার জেনারেটর রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই কারখানার নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। গ্যাসের অতিরিক্ত চাপের কারণে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে তার ধারণা।