সোমবার ১৫ই জুলাই, ২০১৯ ইং ৩১শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

শাহজালাল বিমানবন্দরে ৩৮ পিস সোনার বার সহ বিমানের ট্রাফিক হেলপার আটক

আপডেটঃ ৯:৪৯ পূর্বাহ্ণ | জুলাই ১৪, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন ॥ ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৪ কেজি ওজনের ৩৮ পিস সোনার বার-সহ বাংলাদেশ বিমানের ট্রাফিক হেলপারকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশের সদস্যরা। তার নাম এমদাদ হোসেন চৌধুরীকে (৪৬)। জব্দকৃত সোনার বাজারমূল্য প্রায় দুই কোটি টাকা ।
শনিবার দুপুর পৌনে ২টার দিকে বিমানবন্দরের হ্যাঙ্গার গেটের বাইরে থেকে তাকে ৩৮ পিস সোনার বার সহ হাতেনাতে আটক করে বিমানবন্দর এপিবিএন পুলিশ।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া)) মো. আলমগীর হোসেন শিমুল শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

এপিবিএন পুলিশ জানান, শনিবার দুপুর ১২টা ৪৫ মিনিটে থাইল্যান্ড থেকে ঢাকায় আসা থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটের (টিজি ৩২১) কিছু মালামাল প্যালেটে করে বিমানবন্দরের ইম্পোর্ট কার্গোতে যায়। সেখান থেকেই গোপনে ৩৮ পিস সোনার বার নিজের হেফাজতে নেন বাংলাদেশ বিমানের ট্রাফিক হেলপার এমদাদ হোসেন চৌধুরীকে (৪৬)। প্রাথমিক জিঞ্জাসাবাদে ধৃত বিমানের কর্মচারী এমদাদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জব্দকৃত সোনার বাজারমূল্য প্রায় দুই কোটি টাকা । আটক ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান এপিবিএন পুলিশের এই কর্মকর্তা।