মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গী প্রেসক্লাবে সন্ত্রাসী হামলা-ভাংচুর ॥ অফিসকক্ষে তালা

আপডেটঃ ১১:২৫ পূর্বাহ্ণ | অক্টোবর ১৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :চ্যানেল সেভেন – টঙ্গী :টঙ্গী প্রেসক্লাবে হামলা চালিয়ে ভাংচুর করেছে একদল সন্ত্রাসী। এসময় ওই সন্ত্রাসী চক্রটি ক্লাবের অফিসকক্ষে তালা ঝুলিয়ে দেয়। এতে সাধারণ সদস্যদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। সন্ত্রাসীদের হামলায় জাহাঙ্গীর আকন্দ নামে এক সাংবাদিক আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে  সোমবার দুপুরে। এঘটনায় টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
আহত সাংবাদিক জাহাঙ্গীর আকন্দ বলেন, দুপুর আড়াইটার দিকে আজিজুল হক ও এম. আর নাসিরসহ একদল সন্ত্রাসী অতর্কিতে প্রেসক্লাবে হামলা চালায়। এসময় তারা প্রেসক্লাবের সভাপতি এম, এ হায়দার সরকার ও সাধারন সম্পাদক কালিমুল্লাহ ইকবালকে হত্যা করার জন্য খুঁজতে থাকে। পরে তাদেরকে না পেয়ে সন্ত্রাসীরা ক্লাবে ব্যাপক ভাংচুর শুরু করে। এসময় সাংবাদিক জাহাঙ্গীর আকন্দ বাধা দিলে সন্ত্রাসীরা তাকে এলোপাথারি মারধর করে এবং তাদের হাতে থাকা লোহার রড ও লাঠি দিয়ে আঘাত করে। এতে তার হাতের আঙ্গুল ভেঙ্গে যায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হয়ে আহত হন।
এব্যাপারে টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম. এ হায়দার সরকার বলেন, ওই সন্ত্রাসী চক্রটি বেশ কিছু দিন যাবত আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। তারা ক্লাবে আমাকে না পেয়ে সাংবাদিক জাহাঙ্গীর আকন্দকে পিটিয়ে আহত করেছে এবং ক্লাবের মূল্যবান সম্পদ ভাংচুর করেছে।
এবিষয়ে টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কালিমুল্লাহ ইকবাল বলেন, ক্লাবের কোষাধ্যক্ষ থাকাকালে ব্যাপক দুর্নীতির মাধ্যমে টঙ্গী প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম.আর নাসির প্রায় ৪ লক্ষ টাকা আত্মসাত করেছেন। এ ঘটনায় সম্প্রতি কমিটির নির্বাহী পদসহ সাধারণ সদস্য পদ থেকেও এম. আর নাসিরকে বহিষ্কার করা হয়েছে। এই ঘটনার জেরে বেশকিছু দিন যাবত সে সভাপতিসহ আমাকে নানাভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে।