বুধবার ২০শে নভেম্বর, ২০১৯ ইং ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীর উত্তরখানে তুচছ ঘটনার জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে স্কুল শিক্ষার্থী নিহত-আহত-৩….

আপডেটঃ ২:০৫ পূর্বাহ্ণ | অক্টোবর ১৬, ২০১৯

এস.এম.মনির হোসেন জীবন \ রাজধানীর উত্তরখানের বালুর মাঠ এলাকায় তুচছ ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে এক স্কুল শিক্ষার্থী রিয়াদ (১৪) নিহত এবং কমপক্ষে ৩ জন আহত হয়েছেন। নিহত রিয়াদ আনোয়ারা মডেল ট্রাার্স্ট স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল। একই ঘটনায় আহত হয়েছেন রিয়াদের দুই ভাই শামীম (২৭) ,রিজন (১৮) ও স্বপন (২২)। তাদেরকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল ও ঢামেক হাসপাতাল সহ অন্য একটি হাসপাতালে চিকিৎসা করা হয়েছে।
সোমবার দিবাগত রাত ১১টার দিকে পারিবারিক একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তরখানের বালুর মাঠ এলাকায় এই হামলার ঘটনা ঘটে।
ডিএমপি উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন মঙ্গলবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাত ১১টার দিকে একটি তুচছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর উত্তরখানের বালুর মাঠ এলাকায় চাচাতো ভাই স্বপন ও তার কতিপয় সহযোগী তিন ভাই রিয়াদ (১৪),শামীম (২৭),রিজন (১৮)কে ছুরিকাঘাত করে। এতে তারা গুরুতর আহত হলে স্থানীয় লোকজন শামীম, রিজন ও রিয়াদকে আহত অবস্থায় উদ্বার করে প্রথমে টঙ্গী শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে রাতে গুরুতর স্কুল শিক্ষার্থী রিয়াদকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ১১টার দিকে রিয়াদ মারা যান। এই ঘটনায় প্রতিপক্ষ গ্রুপের স্বপনও আহত হয়েছেন।

নিহত রিয়াদের খালাতো ভাই মো. রহমত উল্লাহ জানান, নিহত রিয়াদ আনোয়ারা মডেল ট্রাার্স্ট স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল । তার পিতার নাম রাজা মিয়া। উত্তরখান বালুর মাঠের সরকার বাড়ি এলাকায় তারা থাকতেন।

ডিএমপি উত্তরখান থানার পুলিশ মঙ্গলবার জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ওই মামলার এজাহারভুক্ত আসামিদের ধরতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছেন। পুলিশ এরিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।