শুক্রবার ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গীতে ৮ লাখ টাকা ছিনতাইকালে জনতার হাতে আটক -২

আপডেটঃ ১:৩১ পূর্বাহ্ণ | ডিসেম্বর ০৫, ২০১৯

শেখ রাজীব হাসান-টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ টঙ্গীর কাদেরিয়া টেক্সটাইল মিলের গেইটের সামনে থেকে ৮ লাখ টাকা ছিনতাইয়ের সময় দুই পেশাধার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে স্থানীয় জনতা। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হচ্ছে- রবিন আহমেদ (৩৫) ও ইউসুফ মিয়া (৩৮)। পরে স্থানীয় জনতা ছিনতাইকারীদের টঙ্গী পূর্ব থানা পুলিশের কাছে সোর্পদ করে।
পুলিশ জানায়, গতকাল বুধবার দুপুর ১টায় মিলগেইট এলাকায় কাদেরিয়া টেক্সটাইল মিলের ২নং গেইটের সামনে দিয়ে আলেয়া বেগম ও তার ভাই সেলিম মিয়া টঙ্গীর মিলগেইট সোনালী ব্যাংক থেকে ডিপিএসের ৮লাখ টাকা উত্তোলন করে রিক্সাযোগে টঙ্গীর চেরাগআলী যাওয়ার পথিমধ্যে রবিন আহমেদ ও ইউসুফ মিয়া নামের দুই পেশাধার ছিনতাইকারী তাদের কাছে থাকা টাকার ব্যাগ থাপা দিয়ে ছিনিয়ে রোডের পশ্চিম পাশ থেকে পূর্ব পার্শ্বে চলে যায়। এ সময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে টাকার ব্যাগসহ আটক করে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার এসআই মানিক মাহমুদ ঘটনাস্থলে এসে রবিন আহমেদ ও ইউসুফ মিয়াকে থানায় নিয়ে যায়। এব্যাপারে টঙ্গী পূর্ব থানায় মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, গত শুক্রবার রাতে টঙ্গীর মিলগেইট কো-অপারেটিভ মার্কেটের ব্যবসায়ী আবু সাকের আহমেদ ও বেলাল হোসেন ভূঁইয়ার নগদ দেড় লাখ টাকা, ৩টি মোবাইল সেটসহ প্রয়োজনীয় কাগজপত্র কাদেরিয়া গেইট এলাকা থেকে তারা ছিনতাই করেছিলেন বলে স্বীকার করেছে স্থানীয় জনতা ও পুলিশের কাছে।