মঙ্গলবার ২৮শে জানুয়ারি, ২০২০ ইং ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

নাজিরপুরে ইউপি সদস্যের নেতৃত্বে আ’লীগের অফিস ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের অভিযোগ ..

আপডেটঃ ৪:৪৬ অপরাহ্ণ | ডিসেম্বর ১০, ২০১৯

হাসান মামুন -পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুরের নাজিরপুরের মাটিভাঙ্গা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নজরুল ইসলাম সর্দারের নেতৃত্বে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের অফিস ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ওই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. বাবুল হাসান বুলু জানান, গত রবিবার রাত ১১টার দিকে তারা অফিসে থাকা কালে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের দলীয় কার্যালয়ে স্থানীয় ইউপি সদস্য মো. নজরুল সর্দারের নেতৃতত্বে ২৫ জন চিহ্নিত ও আরো ২০/২৫ সন্ত্রাসী হামলা চালিয়ে অফিসে থাকা বঙ্গবন্ধুর ছবি, চেয়ার সহ আসবাবপত্র ভাংচুর করে। এ সময় আমরা প্রান রক্ষার্থে পালিয়ে যাই।
অভিযুক্ত মো. নজরুল ইসলাম সর্দার ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও একই ওয়ার্ডের ইউপি সদস্য। তিনি তার বিরুদ্ধে আনিত অফিস ভাংচুরের অভিযোগ অস্বীকার করে জানান, স্থানীয় চরের জমি নিয়ে স্থানীয় বাবুল হাসান বুলু সহ কিছু লোকের সাথে বিরোধ চলছে। এ নিয়ে তারা ওই রাতে আমাকে আক্রমন করতে চাইলে আমার লোকজন এর প্রতিরোধ করে তাদের ধাওয়া করে। পরে তারা আমাকে ফাঁসাতে ওই অফিস ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে আমার নামে ওই মিথ্যা মামলা দায়েরের চেষ্টা করেছে।
সোমবার দুুপুরে স্থানীয়রা জানান, ওই ওয়ার্ড আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে ওই রাতে ওই ওয়ার্ড যুবলীগের সভাপতি নজরুল সর্দারের নেতৃত্বে ওই হামলা হয়। দেখা গেছে, স্থানীয় বাজারে সদ্য স্থাপিত ওই ওয়ার্ড আ’লীগের দলীয় কার্যালয়ের বেড়ার টিনগুলোর বিভিন্ন স্থানে কুপিয়ে তছনছ করা ও এর ভেতরে থাকা বঙ্গবন্ধুর ছবি সহ চেয়ার ভাংচুর করা হয়েছে।
থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।