শনিবার ১৮ই জানুয়ারি, ২০২০ ইং ৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

শাহজালালে এক হাজার ৯২৫ পিস ইয়াবা-সহ এক যাত্রী আটক…

আপডেটঃ ৫:০৫ অপরাহ্ণ | ডিসেম্বর ১০, ২০১৯

এস,এম,মনির হোসেন জীবন – রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ৯২৫ পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃত ওই যাত্রীর নাম মো: আবুল কাশেম (৫৪)। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ১০ লাখ টাকা।
সোমবার (৯ ডিসেম্বর) আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। এ ঘটনায় আজ রাতে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) মো: আলমগীর হোসেন শিমুল আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার বিকাল পৌনে ৪টার দিকে নভোএয়ারের একটি ফ্লাইট কক্সবাজার থেকে ঢাকায় এসে অবতরণ করে। আর ওই বিমানের যাত্রী ছিলেন কক্সবাজারের টেকনাফ থানার পুরান পাল্লানপাড়ার মৃত আলি আকবরের ছেলে মো: আবুল কাশেম (৫৪)। সে বিমানবন্দরে নেমে বিকেল ৪টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিল। এসময় বিমানবন্দরে ডিউটিরত এপিবিএন পুলিশের সদস্যরা তার চলাফেলা ও গতি দেখে তাকে সন্দেহ করে এবং চ্যালেঞ্জ করেন। পরে তাকে পুলিশ হেফাজতে নিয়ে দেহ তল্লাশি করা হয়। তখন সে তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। জব্দ এই ইয়াবার বাজার মূল্য প্রায় ১০ লাখ টাকা বলে জানা গেছে।
আলমগীর হোসেন শিমুল আরও বলেন, সে নিজেই এই ইয়াবার বিনিয়োগকারী ও বাহক। ঢাকার ফকিরাপুলের ইয়াবা ব্যবসায়ীদের কাছে এই চালান পৌঁছে দেওয়ার কথা ছিল তার। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ইয়ারা পাচারের কথা স্বীকার করেছেন। জিঞ্জাসাবাদ শেষে আজ সোমবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্বে বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ইয়াবা ব্যবসায়ী মো: আবুল কাশেমকে থানায় সোপর্দ করা হয়েছে।