শুক্রবার ১৭ই জানুয়ারি, ২০২০ ইং ৪ঠা মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানী ডেমরা ষ্টাফ কোয়াটারে আন্তর্জাতিক মানবাধিকার দিবস ২০১৯ পালিত…

আপডেটঃ ৫:১৮ অপরাহ্ণ | ডিসেম্বর ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার  (মোঃ রাজিব তালুকদার):  রাজধানী ডেমরা ষ্টাফ কোয়াটারে ১০ই ডিসেম্বর বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির উদ্দ্যেগে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত করা ও  কবুতর উরানো সহ এক বর্ণাঢ্য র‌্যালি করেন। উক্ত র‌্যালিতে উপস্থিত প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন ডেমরা থানার অফিসার ইনচার্জ মোঃ সিদ্দিকুর রহমান, ডেমরা ট্রাফিক জোনের টি আই মোঃ সাইফুল ইসলাম।

বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গির আলম, উক্ত সংস্থার মহা সচিব , মোঃ মতিন পাগলা, অর্থ সচিব আব্দুর রহমান উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সচিব, প্রতিদিন খবর ও জে টিভি চেয়ারম্যান সরকার জামাল সহ ডেমরা থানার শাখা কমিটি সভাপতি মোঃ এনামুল হক লিটন, ডেমরা থানার শাখা কমিটির সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান মনির আরো কেন্দ্রীও কমিটির লোকজন উপস্থিত ছিলেন। ডেমরা থানার অফিসার ইনচার্জ বক্তব্যে বলেন মানবাধিকার সংস্তা মানুষের কল্যানে প্রতি নিয়োত কাজ করে থাকি আমরা আহব্বান করি যাতে সবসময় গরিব দুঃখির পাশে থাকতে পারি।

 মানবাধিকার সংস্তার চেয়ারম্যান মোঃ জাহাঙ্গির আলম বলেন আমাদের আজকের এই আয়োজন প্রতি নিয়োত বাংলাদেশ থেকে শুরু করে প্রতিটি রাষ্ট্রে মানবাধিকার কি ? যাতে বুঝে এবং সর্বদা মানুষের দুঃখ দূর্দশার পাশে থেকে সহোযোগিতা করতে পারি এটাই আমাদের কাম্য। সংগঠনিক সচিব সরকার জামাল বক্তব্য বলেন আজ আমরা এই র‌্যালি ও আলোচনায় প্রত্যেক জাতী কে বুঝাতে চাই যে, মানবাধিকার লঙ্গন কৃত বোন কাজে আমরা না থাকি ও মানুষের দুঃখ দূর্দশার পাশে থাকতে পারি এটাই আমরা শপথ নিবো। উক্ত র‌্যালি ডেমরা ষ্টাফ কোয়াটার থেকে বিভিন্ন পথ প্রদক্ষিন করেন।