শুক্রবার ৭ই আগস্ট, ২০২০ ইং ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

প্রত্যয় লিডারশীপ অ্যাওয়ার্ড প্রাপ্তিতে চ্যানেল সেভেনের পক্ষ থেকে সানিকে শুভেচ্ছা…

আপডেটঃ ১:৫০ অপরাহ্ণ | ডিসেম্বর ১৮, ২০১৯

চ্যানেল সেভেন ডেস্ক: প্রত্যয় যুব সংঘের উদ্যোগে আয়োজিত `প্রত্যয় লিডারশীপ অ্যাওয়ার্ড-২০১৯’ পেয়েছেন সময়ের সম্ভাবনাময় তরুণ কবি, সাংবাদিক ও জনপ্রিয় অনলাইন টেলিভিশন  চ্যানেল সেভেনের স্টাফ রিপোর্টার ফয়সাল হাবিব সানি। চ্যানেল সেভেন বিডি ডট কম-এর উপদেষ্টামণ্ডলী, সম্পাদক,প্রধান সম্পাদকঃ এস.এম.এ মনসুর মাসুদ, সম্পাদক ও প্রকাশকঃ কামরুননাহার.ব্যাবস্থাপণা সম্পাদকঃ আবু নাসের ইকবাল চৌধুরী(সিমান্ত),এডিটর এডমিনঃ এম,এস,আই জুয়েল পাঠান,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ শেখ রাজীব হাসান আকাশ,উপ-সম্পাদকঃ মোঃ আলাউদ্দিন,সাংস্কৃতিক সম্পাদকঃ ইঞ্জিনিয়ার সাইদুর রহমান,যুগ্ন সম্পাদকঃ জসিমউদ্দীন আহমেদ ,সহকারী সম্পাদকঃ মোঃ সাইফুল ইসলাম সেলিম,সহকারী সম্পাদকঃ আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন,সহকারী সম্পাদকঃ মোঃ আঃ মান্নান ,বিজ্ঞাপন বিষয়ক সম্পাদকঃ টিটন কুমার ঘোষ,কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, পাঠক ও সকল প্রতিনিধিদের পক্ষ থেকে উদম্যী ও প্রতিভাবান এ তরুণকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। 

প্রত্যয় যুব সংঘের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে তার হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়৷ উল্লেখ্য, কবিতা ও  সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় তিনি এবার প্রত্যয় লিডারশীপ অ্যাওয়ার্ডের  জন্য চূড়ান্তভাবে মনোনীত হন।

অনুষ্ঠানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও একসময়ের রূপালি পর্দার সাড়া জাগানো অভিনেতা আহমেদ শরীফ, রূপবান খ্যাত চিত্রনায়িকা ও  জাতীয় চলচ্চিত্র পুরস্কার আজীবন সম্মাননা প্রাপ্ত অভিনেত্রী সুজাতা আজিম, আন্তর্জাতিক ক্রীড়া ধারাভাষ্যকার আলফাজ উদ্দিন আহমেদ, প্রত্যয় যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি এস. এম সুমন, খুলনা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, দেরবরেণ্য সাংবাদিক রাশেদুল ইসলাম বিপ্লব, গণমাধ্যমকর্মী হাসিবুর রহমান রিজু প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, ফয়সাল হাবিব সানি ১৯৯৭ সালের ২৩ আগস্ট কুষ্টিয়া জেলায় জন্মগ্রহণ করেন। তার মোট পাঁচটি কবিতাগ্রন্থ অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে। প্রকাশিত হয়েছে তার প্রথম কাব্যগ্রন্থ “দাবানল”- এর দ্বিতীয় সংস্করণও। তিনি বর্তমানে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের ছাত্র।