সোমবার ৬ই এপ্রিল, ২০২০ ইং ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজধানীর উত্তরায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত গাড়ি চালক ও সহকারী সহ দুইজন আটক- বাস জব্দ…

আপডেটঃ 8:49 pm | February 23, 2020

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরায় বাসের ধাক্কায় একটি মোটরসাইকেলের দুই আরোহী (বন্ধু) নিহত হয়েছেন। নিহত দুজন হলেন রাসেল (২৪) ও ফাহাদ (২৫)। দুর্ঘটনার পর সংশ্লিস্ট থানা পুলিশ হাই চয়েস পরিবহনের বাসের চালক রবিউল (৩৯) ও চালকের সহকারী আব্দুস সালাম (৪৪)কে আটক করেছে পুলিশ। আজ রোববার দুপুর ১২টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উত্তরার পশ্চিম থানার বিএনএস সেন্টারের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

আজ রোববার সন্ধ্যায় ডিএমপি উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ রোববার দুপুর ১২টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উত্তরার পশ্চিম থানার বিএনএস সেন্টারের সামনের হাই চয়েস পরিবহনের একটি বাস (নম্বর কুষ্টিয়া ব-১১-০০৪১) একটি মোটরসাইকেলকে দ্রুতগতিতে এসে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী (বন্ধু) গুরুতর আহত হন। তাঁদেরকে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্বার করে ক্যান্টনমেন্ট থানাধীন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

ওসি তপন চন্দ্র সাহা আরও বলেন, এ ঘটনায় হাই চয়েস পরিবহনের বাস চালক রবিউল ও চালকের সহকারী হেলপার আবদুস সালামকে আটক করা হয়েছে। ঘাতক বাসটি পুলিশ জব্দ করেছে। নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় রোড এক্রিডেন্ট আইনে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল ধৃত বাস চালক ও হেলপারকে জিঞ্জাসাবাদ শেষে আদালতে প্রেরন করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।