সোমবার ৬ই এপ্রিল, ২০২০ ইং ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে – ৬জন গুরুতর – পথচারী অপেক্ষামান যাত্রী- সহ কমপক্ষে ১৪ জন আহত -চালক আটক-প্রাইভেটকার জব্দ…

আপডেটঃ 10:20 pm | February 23, 2020

এস, এম, মনির হোসেন জীবন : রাজধানীর ক্যান্টনমেন্ট থানার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে নিয়ন্ত্রন হারিয়ে প্রাইভেটকার চাপায় ও ধাক্কায় পথচারী অপেক্ষামান যাত্রী সহ কমপক্ষে ১৪ জন আহত হয়েছে। এর মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। আহতদেরকে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসা সহ ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর সংশ্লিষ্ট থানা পুলিশ ওই প্রাইভেটকার চালককে আটক করেছে এবং গাড়িটি জব্দ করা হয়েছে।
আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।
আজ রোববার দুপুর পৌনে ২টার দিকে ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহান হক এসব তথ্য নিশ্চিত করেছেন।
ওসি জানান, আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল কয়েকজন পথচারী। এসময় দ্রুতগতিতে আসা একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপরে উঠিয়ে দিলে এদুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ১৪ জন পথচারী আহত হয়। এদের মধ্যে ৬জনের অবস্থা গুরুতর। তাদেরকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। এখনও পর্যন্ত কেউ মারা যায়নি।
পুলিশের এই কর্মকর্তা বলেন, এদের মধ্যে গুরুতর আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ ও নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন। ক্যান্টনমেন্ট থানা পুলিশ দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি জব্দ করেছে এবং গাড়ি চালককে পুলিশী হেফাজতে নিয়েছেন। এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।