শনিবার ৩রা এপ্রিল, ২০২০ ইং ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের বাবা মোঃ শফিউল্লাহ (৯০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)………..

আপডেটঃ 5:29 pm | March 24, 2020

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের বাবা মোঃ শফিউল্লাহ (৯০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। আজ মঙ্গলবার ভোর রাতে মরহুমের নিজ গ্রামের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া থানার উত্তর কুহুমার গ্রামে্র বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

মৃত্যুকালে মোঃ শফিউল্লাহ স্ত্রী, তিন ছেলে ও চার মেয়ে রেখে যান। কর্মময় জীবনে তিনি ১৯৫২ইং সাল থেকে ১৯৯২ইং সাল পর্যন্ত সড়ক ও জনপথের কর্মরত ছিলেন। ১৯৮৬ সাল থেকে টঙ্গীতে তার বাসাবাড়ি থাকা সত্ত্বেও জীবনের শেষ সময়টুকু তার ইচ্ছায় গ্রামের বাড়িতেই অতিবাহিত করেন। তিনি মসজিদ, মাদ্রাসা, ঈদগা, কবরস্থান সহ বিভিন্ন সামাজিক কাজে নিজেকে আত্মনিয়োগ করেন। মরহুমের মৃত্যুতে ,উত্তরা জার্নালিস্ট ওয়েলফেয়ার ক্লাব’’ এর -সভাপতি – অনলাইন টেলিভিশন -চ্যানেল সেভেন বিডি ডট কম এর – প্রধান সম্পাদকঃ এস.এম.এ মনসুর মাসুদ-, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুল, টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকার ও টঙ্গীর বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক সংগঠনসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
মঙ্গলবার দুপুর দুইটায় উত্তর কুমার কেন্দ্রীয় মসজিদে মরহুমের জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।