সোমবার ৫ই এপ্রিল, ২০২০ ইং ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

তেজগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় কাঁচামাল ব্যবসায়ী নিহত

আপডেটঃ 10:20 pm | March 26, 2020

এস.এম.মনির হোসেন জীবন : রাজধানীর তেজগাঁও সাত রাস্তা মোড়ে পারাপারের সময় এক সড়ক দুর্ঘটনায় কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মো: মূছা কাজী (৩৯)
ঢাকা মেট্রোপলিটন পুলিশ তেজগাঁও শিল্পা ল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আজ বৃহস্পতিবার ভোর রাত পৌনে ৫টার দিকে তেজগাঁও সাত রাস্তা মোড় ফ্লাইওভারের ঢালে এ ঘটনা ঘটে।
ওসি জানান, বৃহস্পতিবার ভোর রাত পৌনে ৫টার দিকে তেজগাঁও শিল্পাঞ্জল থানার সাত রাস্তা মোড় ফ্লাইওভারের ঢালে রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় মো: মূছা কাজী (৩৯) নামে এক ব্যক্তি মারা যায়। তার পিতার নাম কাজী আব্দুল রহিম। পটুয়াখালী জেলার সদর থানার ইপবাড়িয়া গ্রামে তার বাড়ি।
পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নিহত ব্যক্তি একজন কাঁচা মাল ব্যবসায়ী। তিনি রাজধানীর মেরুল বাড্ডায় বসবাস করতেন। সেখান থেকে তিনি ফার্মগেইট ও কাপ্তান বাজার থেকে সবজি নিয়ে বাড্ডায় ব্যবসা করতেন। পরে খবর পেয়ে স্থানীয় থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ তেজগাঁও শিল্পা ল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলাম আজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আজ সকালে সাত রাস্তা ফ্লাইওভারের ঢালে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল মরদেহটি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ভোরে কোনো গাড়ি তাকে চাপা দিয়ে এতে তার মৃত্যু হয়।
তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় সংশ্লিস্ট থানায় প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।