বুধবার ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

আশুলিয়া মিথ্যার বেড়াজাল ছিন্ন করে সত্যের জয়জয়কার আকবর হোসেন মৃধা…

আপডেটঃ ৫:৩৬ অপরাহ্ণ | মে ২০, ২০২০

নুর হোসেন-:আশুলিয়া রাজনৈতিক প্রতিপক্ষের পাতানো ফাঁদে জড়িয়ে ফেলেন আশুলিয়া থানা জাতীয় শ্রমিক লীগের আঞ্চলিক কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আকবর হোসেন মৃধাকে সকল অপশক্তির মোকাবেলা করে মিথ্যার বেড়াজাল ছিন্ন করে সত্যের জয় ছিনিয়ে নিয়ে হাজির হলেন, গরীব খেটে খাওয়া শ্রমিকদের নেতা একমাত্র বিশ্বাস আস্হার প্রতিক আকবর হোসেন মৃধা।
১৭ই মে ২০২০ইং ইয়ারপুর ইউনিয়নের গাজীরচটে দেশের সংকটাপন্ন সন্ধিক্ষণে করোনার মহামারী পরিস্থিতিতে সাধারন জনগনের কথা ভেবে পবিত্র ঈদুল ফেতরকে সামনে রেখে বাজার বসানোর জন্য নিজস্ব অর্থায়নে সামাজিক দূরত্ব বজায় রাখার পরিকল্পনা মাথায় নিয়ে কাজ করে।
সমাজের কুচক্রী মহল জামাত শিবিরের একাধিক মামলার আসামীরা উক্ত পরিকল্পনাটা ভিন্ন খাতে প্রবাহিত করে।সমাজের ভালো কাজটাকে বাধাবিঘ্ন৷ সৃষ্টি করে জনাব আকবর হোসেন মৃধাকে হেয় প্রতিপন্ন করার জন্য মাস্টার প্লান তৈয়ারি করেন। মিথ্যার বেড়াজাল ছিন্ন করে অপশক্তির মাস্টার প্লানটাকে ধ্বংশ করে সত্যের জয় ছিনিয়ে নিয়ে হাজির হলেন আকবর হোসেন মৃধা।
মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, কাল্পনিক কাহিনির অবতরন ঘটায় জনাব মৃধাকে হেয় প্রতিপন্ন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খেটে খাওয়া দিনমজুর ও জতীয় শ্রমিক লীগের সকল সদস্যবৃনৃদ। আকবর হোসেন মৃধার বিরুদ্ধে চক্রান্তের ফাঁদ পাতা নির্মম ঘটনার জন্য এলাকায় ক্ষোপ প্রকাশ করেছে শিশু থেকে বৃদ্ধরাও।
সত্যো ঘটনা উৎঘাটন করে চক্রান্তকারী কুচক্রী মহলের দৃষ্টান্ত মূলক শাস্তির জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী সহ আওয়ামীলীগের অংগ ও সহোযোগী সংগঠনের সকল নেতা কর্মি।