বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ ইং ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

টঙ্গী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি আমিনুলের কুশল বিনিময়

আপডেটঃ ২:০৪ পূর্বাহ্ণ | মে ২৫, ২০২০

শেখ রাজীব হাসান,বিশেষ প্রতিনিধিঃ গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেনের নির্দেশনায় মরণঘাতী করোনা ভাইরাসের কারণে টঙ্গী প্রেসক্লাবের সাংবাদিকরা কেমন পরিস্থিতিতে আছে খোঁজ খবর নিলেন টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলাম। গতকাল ২৪শে মে রবিবার দুপুরে আমিনুল ইসলাম টঙ্গী প্রেসক্লাবে এসে টঙ্গী প্রেসক্লাবের সাংবাদিকদের খোঁজ খবর নেওয়ার পাশাপাশি টঙ্গীতে বসবাসকারী জনগণের বিভিন্ন সুবিধা, অসুবিধার বিষয়ে আলোচনা করেন।

মত বিনিময়ের সময় উপস্থিত ছিলেন টঙ্গী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি এম এ হায়দার সরকার, সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি কাজী রফিক, যায়যায় দিন পত্রিকার প্রতিনিধি রেজাউল কবির রাজীব, এশিয়ান টেলিভিশন প্রতিনিধি ফরিদ আহমেদ নয়ন, দৈনিক নওরোজ পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আকন্দ, দৈনিক সকালের সময় ও স্বদেশ প্রতিদিনের প্রতিনিধি শেখ রাজীব হাসানসহ টঙ্গী প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকবৃন্দ।

এসময় টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলাম সাংবাদিকদের পবিত্র ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বলেন,, আপনারা সাংবাদিকরা সমাজের দর্পণ। সব সময় মানুষের সুখে দুঃখে পাশে থাকেন। পুলিশের পাশিপাশি সত্য ঘটনা উতঘাটনে আপনারা সর্বদা কঠোর ভুমিকা পালন করেন। মরণঘাতী করোনা ভাইরাসের কারণে দেশের বর্তমান অবস্থার দিনদিন অবনতি হচ্ছে। দেশ ও জনগনের জানমাল রক্ষার্থে আপনারা যেমন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তেমনি আমরাও সর্বদা জনগনের সেবা করতে প্রস্তুত। তাই সাংবাদিকদের কাছে আমার অনুরোধ দেশ থেকে করোনা ভাইরাস থেকে শুরু করে সকল ধরনের অপরাধমূলক কার্যক্রম রোধ করে সুন্দর দেশ গড়তে আপনাদের সহযোগিতা খুবই প্রয়োজন।  

এসময় টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম,এ হায়দার সরকার বলেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেনের যোগদানের পর এখানকার সমস্ত চিত্র পাল্টে গেছে। চুরি, ছিনতাই, ডাকাতি ও মাদক দ্রব্য বিক্রয় ও দেহ ব্যাবসাসহ সকল ধরনের অপকর্ম বন্ধ রয়েছে। বর্তমানে পুলিশ সদস্যরা জীবনের ঝুকি নিয়ে যেইভাবে দেশের মানুষের জন্য কাজ করছেন তা সত্যিই প্রশংসনীয়।