বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ ইং ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

কালিয়াকৈর‘বন্ধুকযুদ্ধে’৯ মামলার আসামি নিহত…

আপডেটঃ ২:৪২ অপরাহ্ণ | জুন ১৮, ২০২০

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতাঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে ৯ মামলার আসামি যুবকের মৃত্যু হয়েছে।
উপজেলার হাবিবপুর এলাকায় বুধবার গভীর রাতে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে কালিয়াকৈর থানার ওসি মো. আলমগীর মজুমদার জানান।
নিহত মো. হানিফ (৩০) মাদারীপুরের কালকিনি থানার সাহেব রামপুর এলাকার কাঞ্চন সিকদারের ছেলে।
পুলিশ বলছে, হানিফ একজন ‘চিহ্নিত সন্ত্রাসী’। সে মাদক বিক্রি, চুরি ও ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। তার বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মাদক, ছিনতাই, মারামারি, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ৯টি মামলা রয়েছে।
ওসি বলেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাবিবপুর এলাকায় ঘেঘা মজিবুর রহমানের মেয়েকে বিয়ে করেন হানিফ। বিয়ের পর থেকে সে তার শ্বশুর বাড়িতেই থাকত। সেখানেই সে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করত; তার ১৫/২০ জনের একটি বাহিনী রয়েছে। আশুলিয়া এলাকায় সম্প্রতি একটি ডাকাতির ঘটনায় বুধবার আটকের পর পুলিশ হানিফকে নিয়ে তার সহযোগীদের গ্রেপ্তারে অভিযানে যায়।
“রাত ৩টার দিকে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও পাল্টা গুলি করে। এ সময় হানিফ গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করে।”
এ সময় পুলিশের চার সদস্য আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং পুলিশ ঘটনাস্থল থেকে ওয়ান শুটার, দেশীয় তৈরি একটি এলজি বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করে বলে জানান ওসি।