শুক্রবার ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ব্রাহ্মণবাড়িয়ায় ওয়ারেন্ট ভুক্ত আসামির হামলায় সদর থানা পুলিশের এ.এস.আই এর মৃত্যু….

আপডেটঃ ২:০২ অপরাহ্ণ | জুলাই ১৮, ২০২০

স্টাফ রিপোর্টারঃ মোঃ শাকিল মিয়া-: ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলা পাগাছন চাঁদপুর এলাকায় আজ সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতারের সময় আসামির ছুরির আঘাতে সদর থানার এ.এস.আই আমির হোসেন(৩৫) এর মৃত্যু হয়। ব্রাহ্মণবাড়িয়া সদর থানা সূত্রে জানা যায় আজ বিকাল আনুমানিক ৫ ঘটিকার সময় এ.এস.আই আমির হোসেন ও এ.এস.আই মনির সংকর এর নেতৃত্বে সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামি মামুন কে গ্রেফতারের জন্য  মাছিহাতা ইউনিয়নের পাঘাছন চাঁদপুর বাজার রেললাইন এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে ঐ এলাকার মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি মামুন কে গ্রেফতার করতে গেলে পুলিশের অবস্থান টের পেয়ে মামুনের হাতে থাকা দাড়ালো ছুরি দিয়ে কোনো কিছু বুঝে ওঠার আগেই এ.এস.আই আমির হোসেনকে বুকে আঘাত করে আসামি মামুন দ্রুত পালিয়ে যায়। 
সঙ্গে থাকা এ.এস.আই মনির সংকর আমির হোসেন কে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। ফুসফুসে মারাত্মক আঘাত পাওয়ার তার মৃত্যু হয় বলে জানা যায়। 
এ.এস.আই আমির হোসেন এর বাড়ি ময়মনসিংহ জেলার কোতোয়ালি সদর থানায়। তার বাবার নাম মোনতাজ আলি। আমির হোসেন পুলিশের একজন সৎ আদর্শবান অফিসার ছিলেন বলে তার সহপাঠীরা জানিয়েছেন। তার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ার সকল পুলিশ সদস্য গভীরভাবে শোকাহত। আসামীদের দ্রুত গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম। বিস্তারিত ময়নাতদন্তের পর জানা যাবে।