মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মদনে গাছ ও বিদ্যুৎ খুঁটি রেখেই চলছে রাস্তার কাজ…

আপডেটঃ ১২:৪৫ অপরাহ্ণ | ডিসেম্বর ১৩, ২০২০

হাবিবুর রহমান, মদন, নেত্রকোণা-:নেত্রকোণা জেলার মদন উপজেলার মদন টু নেত্রকোণা রাস্তায় প্রায় ১মাস যাবৎ ধীর গতিতে কাজ চলছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, গাছ ও বিদ্যুৎ খুঁটি রেখেই রাস্তার কাজ চালিয়ে যাচ্ছে নেত্রকোণা সড়ক ও জনপথ বিভাগ।
এলাকাবাসী ও স্থানীয়রা অভিযোগ তুলছে সড়ক ও জনপথ বিভাগের অধীনে চলতি বছরে প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে ১১ কিঃমিঃ রাস্তার কাজ শুরু করে রেজভী কন্ট্রাকশন নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।
সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী বিভাগীয় প্রকৌশলী জনাব রাবিজ কুমার দাস এ প্রতিনিধিকে জানান, গাছ ও খুঁটি সরানোর ব্যাপারে জেলা প্রশাসক মহোদয়ের নিকট আমরা পত্র দিয়েছি। দ্রুত এর ব্যবস্থা নেওয়া হবে। গাছ ও বিদ্যুৎ খুঁটি সরানোর পর রাস্তার কাজ সম্পূর্ণ করা হবে। রেজভী কন্ট্রাকশন এর ঠিকাদার মোঃ পান্না এ প্রতিনিধিকে জানান, আমি ৮ মাস পূর্বেই রাস্তার কাজ শুরু করতাম। কিন্তু বিভিন্ন সমস্যা থাকায় শুরু করতে পারি নাই। আমি ঠিকাদার হিসেবে কাজ করতে এসেছি। গাছ ও খুঁটি সরানোর দায়িত্ব প্রশাসনের।
মদন পল্লী বিদ্যুৎ এর ডিজিএম ফিরোজ হোসেন জানান, আজ আমরা উপজেলা নির্বাহী মহোদয়ের সাথে আলোচনা হয়েছে। আমরা ১/২ দিনের মধ্যেই রাস্তা হতে খুঁটি সরানো হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব বুলবুল আহমেদ এ প্রতিনিধিকে জানান, গাছ কাটা শুরু হয়েছে ও বিদ্যুৎ খুঁটি রাস্তা হতে দ্রুত সরানো হবে।