মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

বঙ্গবন্ধুর ভাস্কর্যে হামলার প্রতিবাদে নওগাঁর পত্নীতলায় সরকারী কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সভা ও মানববন্ধন …

আপডেটঃ ৪:৪৬ অপরাহ্ণ | ডিসেম্বর ১৩, ২০২০

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি-: “জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান” এই প্রতিবাদ্য কে সামনে রেখে কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য ভাংচুর ও ভাস্কর্যবিরোধী প্রচারণার বিরুদ্ধে নওগাঁর পত্নীতলায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা প্রশাসনের আয়োজনে ‘সরকারি কর্মকর্তা ফোরাম’ এর ব্যানারে উপজেলা পরিষদের সামনে এই প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ ও মানববন্ধনে পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুসাহাক আলীর স ালনায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, পত্নীতলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা সমাজ সেবা অফিসার সুলতান আহম্মেদ, উপজেলা প্রকৌশলী সৈকত দাস, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোকলেসুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এম.ও ডাঃ দেবাশীষ রায়, পত্নীতলা থানার অফিসার্স ইনচার্জ সামশুর আলম শাহ্, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, উপজেলা যব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মঞ্জুর হোসেন, মমতাজ উদ্দীন, আমিনুল ইসলাম সহ সকল কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষিকা প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, জাতির জনকের ভাস্কর্য ভাঙচুরের ঘটনা দেশের ইতিহাসে অন্যতম একটি ঘৃণ্যতম কাজ । আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাছি। যারা এ ধরনের ঘৃণ্য কাজে জড়িত তাদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।