মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে গাজাঁ ও ইয়াবা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার…

আপডেটঃ ১:৩৫ অপরাহ্ণ | ডিসেম্বর ১৫, ২০২০

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২-হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্-:সোমবার (১৪ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) রাত ২০.৫০ হতে ২১.৪৫ ঘটিকা পর্যন্ত গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সলঙ্গা থানাধীন ধোপা  কান্দি গ্রামস্থ নিউ লাম মীম হোটেল এলাকায় পাঁকা রাস্তার উপর এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজা ও ১৪৯ পিস ইয়াবা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ও মাদক বিক্রয় কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল,০৩ সিম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ইয়াসীন আলী(১৮), পিতা-মোঃমোক্তার হোসেন,সাং-ধোপাকান্দি পশ্চিম পাড়া,থানা-সলঙ্গা,জেলা-সিরাজগঞ্জ। ২।মোঃসাহিন আলম(২৬),পিতা-সাইদুল ইসলাম,সাং-কবির মামুদ,থানা-ফুলবড়ী, জেলা- কুড়িগ্রাম।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সালের ৩৬(১) সরনীর ১৯(ক) ও ১০(ক) ধারায় মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে  সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।