মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মদনে হত্যা মামলা দায়ের

আপডেটঃ ৩:৫০ অপরাহ্ণ | ডিসেম্বর ১৭, ২০২০

হাবিবুর রহমান, মদন, নেত্রকোণা-: নেত্রকোণার মদন উপজেলা ৩নং মদন ইউনিয়নের মদন দক্ষিণপাড়া গ্রামে ১৫ই ডিসেম্বর দুপক্ষে সংঘর্ষে মৃত দেওয়ান আলীর ছেলে কালাচান (৬০) গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এতে মৃতের ছেলে মোঃ আবুল কাসেম মানিক (৩৮) বাদী হয়ে ১৭ই ডিসেম্বর মদন থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলা এজাহার সূত্রে জানা যায়, মদন থানা মামলা নং- ০৯। মদন দক্ষিণপাড়া গ্রামের মৃত আলী হোসেনের ছেলে মোঃ রইছ উদ্দিনসহ ৭০জনকে বিবাদী করে এবং অজ্ঞাতনামা আসামী করা হয় ১০ থেকে ১৫ জনকে। ৭০জন আসামীর মধ্যে মদন দক্ষিণপাড়ার মৃত আবুল খালেকের ছেলে মোঃ শফিকুল ইসলাম নামে ১জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য যে, গত ১৫ই ডিসেম্বর আবাদী জমি নিয়ে বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম ও মোঃ রহিছ মিয়া ২দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে আবুল কাসেম মানিকের ১৭জন লোক আহত হয়। আহতরা মদন স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, মামলা হয়েছে ও তদন্ত চলছে এবং ১জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন আছে।