মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ভোলার দৌলতখান নারী কেলেঙ্কারি সহ ঘুষ বানিজ্যের অভিযোগ উঠেছে..

আপডেটঃ ৩:৪০ অপরাহ্ণ | ডিসেম্বর ২০, ২০২০

মোঃ ফরিদুল ইসলাম ভোলা : দৌলতখান উপজেলাধীন উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মোসলেউদ্দীন বিচার করার নামে ঘুষ বাণিজ্য ও নারী কেলেঙ্কারি সহ নানা অপকর্মের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।
একেকবার একেক পরিচয় দিয়ে সাধারণ মানুষকে বোকা বানিয়ে ইয়াসিন লিটন চেয়ারম্যানের ক্ষমতার দাপট দেখিয়ে জমি আত্মসাতের অভিযোগ উঠেছে। এবং মোহাম্মদ ফরহাদ হোসেনের নাম ভাঙ্গিয়ে ৬ নং ওয়ার্ডের সাধারণ মানুষের কাছ থেকে সরকারি টিউবয়েল দেওয়ার কথা বলে ১৫ হাজার ২০ হাজার টাকা করে হাতিয়ে নিচ্ছে এই মোসলেউদ্দীন কখন চেয়ারম্যানের আত্মীয় আবার ফরহাদের আত্মীয় পরিচয় দিয়ে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা।
 এ ব্যাপারে ফরহাদ এর সাথে যোগাযোগ করলে তিনি জানান মোসলেউদ্দিন আমার কোনো আত্মীয় না সাফ জানিয়ে দেন, এবং মোসলেউদ্দিন আত্মীয় পরিচয় দিয়ে শাহজাহান নামের এক ব্যক্তির কাছ থেকে টিউবওয়েল দেওয়ার কথা বলে ২০ হাজার টাকা নেন। ওই ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিদের সাথে যোগাযোগ করলে মোসলেউদ্দিনের ব্যাপারে তারা জানান মোসলেউদ্দিন দুই প্রভাবশালী ব্যক্তির ক্ষমতার দাপটে মানুষকে জিম্মি করে সালিশ করার নামে এবং ইউনিয়ন পরিষদ থেকে পানির কল দেওয়ার কথা বলি টাকা নেই এবং সালিশ করার কথা বলে ঘুষ নেই।
এ ব্যাপারে মোসলেউদ্দিনের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করে ও তাকে পাওয়া যায়নি।
এই দালালদের বিরুদ্ধে উপযুক্ত বিচার চায় এলাকাবাসী পুলিশ প্রশাসনের কাছে।