শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ ইং ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মেসির চাওয়া শুধু একটাই

আপডেটঃ ২:১৫ অপরাহ্ণ | ডিসেম্বর ২২, ২০২০

অনলাইন ডেক্স: –রেকর্ড  সপ্তমবারের মতো পিচিচি ট্রফি জিতলেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। লা লিগার সর্বোচ্চ গোলদাতা হিসেবে এই পুরষ্কার পান তিনি। কিন্তু এসব কিছুই ভাবনাই নেই তার, তার শুধু একটাই চাওয়া লা লিগা জয়। ধ্যান জ্ঞান সব এখানেই।  

সোমবার মেসি পিচিচি ট্রফি গ্রহণ করেন। ২০১৭ থেকে ১৯-২০ মৌসুম পর্যন্ত তার পকেটেই যাচ্ছে এই পুরষ্কার। তিনিই একমাত্র ৭বার এই ট্রফি জেতেন। ৬ষ্ঠবার জেতার রেকর্ড আছে সাবেক স্প্যানিশ ফুটবলার টেলমো জাররার।

এবার কী ৮ম পিচিচির জন্য ভাবছেন মেসি? আশ্চর্য হয়ে মেসির উত্তর, ‘৮ম পিচিচি? আমি জানি না। আর আমি এটা নিয়ে ভাবছিও না। এটা এমন কিছু না যেটার জন্য আমি চিন্তিত বাঁ আমার মন খারাপ। আমি এটা জয়ের আগে আমি লা লিগা জয় করতে চাই।’

লা লিগায় মেসির বার্সেলোনার অবস্থাও বেশি সুবিধার না। গতবার ট্রফি জিততে পারেনি দলটি। এবারও নেই সঠিক পথে। ১৩ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে অবস্থান করছে কাতালানরা। এক ম্যাচ কম খেলে ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ।  এক ম্যাচ বেশি খেলা প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ২৯ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। 

ট্রফির দৌড়ে থাকতে হলে সামনের ম্যাচগুলোতে জয় ছাড়া কোনো বিকল্প নেই। ১৩ ম্যাচে মেসির পা থেকে আসে ৬ গোল। ‘আমরা ধীরে ধীরে এগোচ্ছি। আমরা সংগ্রাম করে যাচ্ছি এটা পাওয়ার জন্য’-বলছিলেন মেসি।