মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

গাজীপুরে বিদেশী ফেন্সিডিল ও ইয়াবা-সহ ৭ জন মাদক ডিলার গ্রেফতার…

আপডেটঃ ১০:০৬ অপরাহ্ণ | ডিসেম্বর ২৩, ২০২০

স্টাফ রির্পোটার :গাজীপুর –:গাজীপুর মহানগর সদর থানাধীন সামন্তপুর এলাকা হতে ১০০(একশত) বোতল বিদেশী ফেন্সিডিল ও ইয়াবাসহ ০৭ জন মাদক ডিলারকে গ্রেফতার করেছে।
মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত মাদক পরিবহনে নিত্য নতুন ও অভিনব কৌশল অবলম্বন করে আসছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাদক পাচারের ট্রানজিট হিসেবে গাজীপুরকে ব্যবহার করছে মাদক ব্যবসায়ীরা। র‌্যাব এসকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে দীর্ঘদিন ধরে গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায়, গত ২১/১২/২০২০ ইং ১৮.০০ ঘটিকায় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন বিশ¡স্ত সূত্রের মাধ্যমে জানতে পারেন যে, জিএমপি সদর থানাধীন সামন্তপুর এলাকায় মাদক স¤্রাট ফজলু ও আলমসহ কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দল অত্র ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে তাৎক্ষনিক জিএমপি গাজীপুর সদর থানাধীন সামন্তপুর ফকিরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। আভিযানিক দলটি সংগীয় ফোর্সের সহায়তায় মাদক স¤্রাট আসামী ১। মোঃ আলম (৪৮), পিতা- মৃত জনাব আলী, মাতা- মৃত রমিজা খাতুন, সাং ছোট দেওড়া, থানা-সদর, জিএমপি, গাজীপুর, ২। মোঃ ফজলুর রহমান(৪৫), পিতা-মৃত আমিন উদ্দিন, মাতা- মৃত ফুলজান বিবি, সাং রাহাপাড়া, থানা- সদর, জিএমপি, গাজীপুর, ৩। শ্রী সুনীল চৌহান(৩০), পিতা- মৃত মতি লাল চৌহান, মাতা- মায়া রানী. সাং ছোট দেওড়া, থানা-সদর, জিএমপি, গাজীপুর, ৪। মোঃ রুবেল আকন(৩৮), পিতা-মৃত হাতেম আকন, মাতা-মোসাঃ রাজিয়া বেগম, সাং আউট পাড়া, থানা-বাসন, জিএমপি, গাজীপুর, ৫। মোঃ পাবেল খান(২৫), পিতা- মোঃ লিয়াকত খান, মাতা- মোসাঃ পারভীন বেগম, সাং জাদুয়ার চর, থানা-শিবচর, জেলা-মাদারীপুর, এ/পি সাং আউটপাড়া (সিদ্দিক সরকারের বাড়ির ভাড়াটিয়া) থানা- বাসন, জিএমপি, গাজীপুরদেরকে আটক করেন। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ১০০(একশত) বোতল বিদেশী ফেন্সিডিল, ০১(এক) টি মোটরসাইকেল, নগদ ১৫৩৯০/-(পনের হাজার তিনশ নব্বই ) টাকা এবং ০৬(ছয়) টি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং আসামী ১। মোঃ মনির হোসেন(২৫), পিতা-মোঃ অলি উল্লাহ মাতা- মোসা- মনোয়ারা বেগম, সাং-ছোট দেওড়া, থানা-সদর, জিএমপি, গাজীপুর, ২। মোঃ রনি মিয়া(২৬), পিতা- মৃত জয়নাল মিয়া, মাতা- মোসাঃ অজুফা বেগম সাং সাং-ছোট দেওড়া, থানা-সদর, জিএমপি, গাজীপুরদেরকে আটক করেন। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হতে ১৮ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ১০৯০/-(এক হাজার নব্বই ) টাকা এবং ০৩(তিন) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীরা ভারতের বিভিন্ন চোরাইপথ দিয়ে ভারতীয় তৈরি আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল আনায়ন পূর্বক পরস্পরের সহযোগীতায় গাজীপুর এলাকায় বিক্রয় ও বিক্রয়ের উদ্দেশ্যে ফেন্সিডিল তাদের নিজ নিজ হেফাজতে রাখিয়া এবং বিভিন্ন এলাকা হইতে ইয়াবা সংগ্রহ করিয়া গজীপুর এলাকায় পরস্পরের সহযোগীতায় বিক্রি ও বিক্রয়রে উদ্দেশ্যে নিজ নিজ হেফাজতে রাখিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(খ)/৪১ এবং ৩৬(১) এর সারণি ১০(ক) ধারায় অপরাধ করিয়াছে। উক্ত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।বিষয়টি আপনাদের পরবর্তী কার্যক্রমের জন্য প্রেরণ করা হলো।