মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার….

আপডেটঃ ৪:৩৪ অপরাহ্ণ | ডিসেম্বর ২৮, ২০২০

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২-: হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ-: সোমবার(২৮ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) দুপুর ০১.৩৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের এ্যাডজুটেন্ট Ges অপ্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন দৌলতপুর গ্রামস্থ মাছের আড়ত সংলগ্ন রাকিব হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেল তল্লাশী চালিয়ে ৬৮ পিস ইয়াবা ট্যাবলেট ও ০২ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল, নগদ ৮,১০০/- টাকা ও ০১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোŦ শামীম হোসেন সমেন(৩৭),পিতা- মৃত খোকন, সাং-মলিপাটি পশ্চিমপাড়া, ২। মোঃ তারেক আজিজ রকি(২৭),পিতা- মোহাম¥দ আলী,সাং-কানাইখালী,উভরেয় থানা ও জেলা-নাটোর।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ এর ১০(ক),৩৬ এর ১৩(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।