মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মদন উপজেলায় জমি দখল কেন্দ্র করে নিহত ১…

আপডেটঃ ৪:০৮ অপরাহ্ণ | ডিসেম্বর ২৯, ২০২০

হাবিবুর রহমান, মদন, নেত্রকোণা-: নেত্রকোণা মদন উপজেলা মদন ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের সামনের ঘুঙ্গীয়াজানি হাওরে জমি দখলকে কেন্দ্র করে মদনে দু-পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় গত ১৫ ডিসেম্বর দুপুরে সংঘর্ষ হয়। এতে আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে মৃত দেওয়ান আলী ছেলে কালাচান (৬০) মারা যায়। একই গ্রামের মৃত আলী হোসেনের ছেলে সাবেক ইউপি চেয়ারম্যান রহিছ মিয়ার লোকজনের সাথে পূর্ব বিরোধ ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, গত ডিসেম্বর মদন থানা হত্যা মামলা দায়ের করে। মামলা নং- ০৯। রহিছ উদ্দিনসহ ৭০জনকে বিবাদী করে এতে আসামীর মধ্যে মাত্র ৩জন পিাতা- মৃত আব্দুল মালেক এর ছেলে শফিকুল ১৮নং আসামী পিতা- হাসেম উদ্দিনের ছেলে আলী আহম্মদ, ৫১নং আসামী পিতা- মৃত সোনা মিয়ার ছেলে বিল্লালসহ ৩জনকে গ্রেফতার করে মদন থানা পুলিশ, নেত্রকোণা জেলা হাজতে প্রেরণ করে। পুলিশের তৎপরতা কম থাকায় প্রধান আসামীগুলো এখন পর্যন্ত গ্রেফতার হয়নি।

এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুজ্জামান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, স্বেচ্চায় আত্মসমর্পণ করেছে নেত্রকোণা জেলা আদালতে ১৯জন। এর পূর্বে মদন থানার অধীনে ৩জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আসামী গ্রেফতারের জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে।