মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রায়পুরে কৃষি উদ্ভুদ্ধকরন বিষয়ক কৃষক সমাবেশ অনুষ্ঠিত

আপডেটঃ ১১:২৪ পূর্বাহ্ণ | ডিসেম্বর ৩১, ২০২০

কাউছার আলম লক্ষীপুর প্রতিনিধি-:-কৃষক বাঁচলে দেশ বাঁচবে,অনাবাদি জমি আবাদ করি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা ৬নং কেরোয়া ইউনিয়নে এক বিশাল কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়নের মরিয়ম ভাট মেমোরিয়াল বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। কৃষক বন্ধু ক্ষ্যাত সাংবাদিক মোঃআজম এর আয়োজনে ও সঞ্চালনায় এবং ৬নং কেরোয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শিপন মোল্লার সভাপতিত্তে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্প পতি সাইদুল বাকীন ভূঁইয়া,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ,এবং অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা কৃষি কর্মকর্তা মোস্তফা হাসান ইমাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য গিয়াস উদ্দীন রুবেল ভাঁট,লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক বায়েজীদ ভূঁইয়া,সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ,আনোয়ার ভূঁইয়া,বাবুল পাটাওয়ারী,তুহিন চৌধুরী,সাংবাদিক ওয়াহিদুর রহমান মুরাদ,জহির খান প্রমুখ।
রায়পুর উপজেলার সর্বত্র অনাবাদি জমি আবাদের লক্ষ্যে এবং জলাবদ্ধতা সংকট থেকে পরিত্রানের উপায় সহ কৃষি খাতে নানাবিধ সমস্যার সমাধান কল্পে সাংবাদিক মোঃআজম স্বেচ্ছায় এই প্রচেষ্টা  গ্রহন করেছেন বলে জানান। এইসময় উপস্থিত অতিথি বৃন্দ কৃষি খাতে সকল প্রকার সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করে সাংবাদিক আজম কে কৃষক বন্ধু এবং রায়পুরের শাইখ সিরাজ নামে উপাধি প্রদান করেন।
অনুষ্ঠানে উপজেলার ৬নং কেরোয়া ও ৭নং বামনী ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক কৃষক উক্ত সমাবেশে যোগদান করেন।