মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

কেসি ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে কম্বল বিতরন

আপডেটঃ ২:২০ অপরাহ্ণ | জানুয়ারি ০৪, ২০২১

জাহাঙ্গীর আলম : কেসি ফাউন্ডেশন ১নং ওয়ার্ড কমিটির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ সোমবার সকাল ১১টায় উত্তরা আব্দুল্লাহপুর ৯নং সেক্টরের উত্তরা পাবলিক কলেজের মাঠে অত্র এলাকার শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এ সময় কেসি ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়ক মোঃ শাহ আলম এর সভাপতিত্বে কেসি ফাউন্ডেশন ১নং ওয়ার্ড এর সভাপতি শফিকুল আলম রহিছ ও সাধারন সম্পাদক মিলন এর পরিচালনায় উক্ত বিতরন সভায় উপস্থিত থেকে উত্তরা পাবলিক কলেজের প্রিন্সিপাল কামাল আহমেদ বিতরন করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সফিকুল ইসলাম, ফয়েজ আহমেদ, রফিকুল ইসলাম সহ ১নং ওয়ার্ড এর বিভিন্ন নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন কেসি ফাউন্ডেশন ১নং ওয়ার্ড এর সভাপতি সফিকুল আলম রহিছ। উল্লেখ্য যে কেসি ফাউন্ডেশন বিশিষ্ট শিল্পপতি নীপা গ্রুপের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উওর আওয়ামীলীগের নবনির্বাচিত শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ খসরু চৌধুরীর হাতে গড়া একটি সামাজিক সেবা মূলক সংগঠন। এই সংগঠনের ব্যানারে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে, শীতবস্ত্র বিতরণ কর্মসুচি গত ১৯ ডিসেম্বর এমারত হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগ-এর সভাপতি শেখ বজলুর রহমান  ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি উপস্থিত থেকে প্রায় ২০০০ শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ এর মাধ্যমে এই কর্মসূচি উদ্বোধন করেন। এরি ধারাবাহিকতায় আজ ১নং ওয়ার্ড কেসি ফাউন্ডেশন এই কম্বল বিতরণ করে।