মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রায়পুরে কিশোর গ্যাংয়ের আক্রমনে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন শাকিব’

আপডেটঃ ৯:৫৮ পূর্বাহ্ণ | জানুয়ারি ০৬, ২০২১

লক্ষীপুর প্রতিনিধি:- লক্ষ্মীপুরের রায়পুর পৌর শহরের ৭নং ওয়ার্ডস্থ হায়দার বক্স পাটোয়ারী বাড়ির মোস্তফা কামাল পাটোয়ারীর ছেলে শাকিব (১৬)কে ক্রিকেট খেলা নিয়ে বিতর্কের জেরে এলোপাতাড়িভাবে মেরে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে একই এলাকার আলমগীরের ছেলে রবিন (১৮) এর বিরুদ্ধে। 
মঙ্গলবার (৫ জানুয়ারি)  আনুমানিক বিকেল ৫টার সময় হায়দার বক্স পাটোয়ারী বাড়ির পার্শ্ববর্তী মাঠে ক্রিকেট খেলার সময় শাকিব ও রবিনের মাঝে বাক-বিতন্ডা হয়। এর এক পর্যায়ে অনেকটা হঠাৎ করেই রবিনের হাতে থাকা ক্রিকেট খেলার ব্যাট দ্বারা এলোপাতাড়ি আঘাত করতে থাকে এতে শাকিব ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে।
পরবর্তীতে শাকিবের বাবা মোস্তফা কামাল পাটোয়ারীসহ স্থানীয়রা এগিয়ে এলে রবিন ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।এরপর শাকিবকে প্রথমত রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে লক্ষ্মীপুর নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার রক্তক্ষরণ দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করেন।
উল্লেখ থাকে যে, এই রবিন এর আগেও নেশাগ্রস্ত হয়ে এলাকায় একাধিক ছেলের গায়ে হাত তোলে এবং সে কিশোর গ্যাং এর অন্যতম মদদদাতা বলেও জানান এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।
বিষয়টি নিয়ে অভিযুক্ত রবিন এর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।