শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ ইং ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাজ রিপার পেন্সিলের আঁচড়ে পরিচালক ইফতেখার চৌধুরী…

আপডেটঃ ২:৩৯ অপরাহ্ণ | জানুয়ারি ০৭, ২০২১

ফয়সাল হাবিব সানি, স্টাফ রিপোর্টার, চ্যানেল সেভেন: ঢালিউডের নবাগতা চিত্রনায়িকা রাজ রিপা। ইতোমধ্যেই দেশের আলোচিত আমেরিকা-বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরীর নতুন ছবি `মুক্তি’- তে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে ওই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন আরও নয় নায়ক। আর এমন সংবাদের পরিপ্রেক্ষিতেই ঢাকাই চলচ্চিত্রে বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছেন রাজ রিপা।  
গত সোমবার (০৪ জানুয়ারি) রাতে নিজস্ব ফেসবুক ওয়ালে স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরীর অঙ্কিত ছবি পোস্ট করেন তিনি। আর এই ছবি অঙ্কন করেছেন রাজ রিপা নিজেই। ছবি পোস্ট করে ওই ছবির ক্যাপশনে তিনি লিখেন, `০১-০১-২০২০ সালে ইফতেখার স্যারের ছবিটি এঁকেছিলাম। ভেবেছিলাম ০১-০১-২০২১ সালে আপলোড করব৷ কিন্তু ব্যস্ততার কারণে পারিনি; তাই আজ আপ দিলাম। কেমন হয়েছে?’ 

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করার পরপরই তার ভক্তবৃন্দ এবং ফেসবুক ব্যবহারকারীদের কাছ থেকে পেয়েছেন অনেক শুভকামনা ও অফুরন্ত ভালোবাসা। শিল্পের প্রতি তার অকৃত্রিম মমতা এবং ছবি অঙ্কনের ক্ষেত্রে তার অসামান্য প্রতিভা দেখে মুগ্ধ ও বিস্মিত হয়েছেন অনেকেই। এমনকি, চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী ওই ছবির কমেন্টে লিখেছেন, `You are too talented Raj Ripa… I believe you can Do Anything you set your mind to… never miss❤️’
অপরদিকে, নতুন বছর নিয়ে বাড়তি কোনো পরিকল্পনা নেই এ অভিনেত্রীর। `মুক্তি’ চলচ্চিত্রের শুটিংয়ের জন্যই নিজেকে নতুনভাবে প্রস্তুত করছেন তিনি৷ আর এই ছবিতে তার নায়ক হিসেবে যে নয়জন থাকছেন তারা হচ্ছেন- কায়েস আরজু, আমান রেজা, আনিসুর রহমান মিলন, রাশেদ মামুন অপু, ক্রিস্টিয়ানো তন্ময়, আদর আজাদ চৌধুরী, সাইফ খান, খিজির হায়াত খান ও আরেফিন জিলানী। 
`মুক্তি’ ছবির শুটিং কবে শুরু হবে এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকরা রাজ রিপার ওই অঙ্কিত ছবির নিচে কমেন্ট করলে এই চিত্রনায়িকা তাদের জানান যে, শীঘ্রই এ ছবি’র শুটিং শুরু হবে। শুরু হলেই সকলে জানতে পারবে। এছাড়াও তার শুভাকাঙ্খীদের কাছে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন যে, `মুক্তি’ চলচ্চিত্র গতানুগতিক অন্য যেকোনো বাংলা চলচ্চিত্রের থেকে সম্পূর্ণই আলাদা ও ভিন্ন ঘোরানার। তাই এ চলচ্চিত্রটি বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে নির্দ্বিধায় নতুন একটা অধ্যায়ের সূচনা করবে।