মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

দেশের প্রতিটি জেলা উপজেলায় স্টেডিয়াম তৈরি করা হবে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল…

আপডেটঃ ৫:৩৪ অপরাহ্ণ | জানুয়ারি ০৯, ২০২১

স্টাফ রিপোর্টার, টঙ্গী :-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, যুবসমাজকে সুস্থ মস্তিস্কের মানুষ হিসেবে গড়ে তুলতে দেশের প্রতিটি জেলা-উপজেলায় স্টেডিয়াম তৈরি করা হবে। যুবসমাজকে বিপদগামীতার হাত থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নাই। দেশের যুবসমাজকে প্রশিক্ষণের মাধ্যমে প্রযুক্তি জ্ঞানসম্পন্ন ও যুগোপযোগী করে গড়ে তুলতে প্রতিটি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলা হবে।
বিশ্বের সাথে তাল মিলিয়ে ডিজিটাল বাংলাদেশ একদিন সারাবিশ্বে মাথা উচুঁ করে দাড়াবে। করোনাকালীন সময়ে আমরা যখন ঘরবন্দি হয়ে পড়েছিলাম তখন একজনের সাথে অন্যজনের মধ্যে যোগাযোগের মাধ্যম ছিল ভার্চুয়ালি ডিজিটাল ভিত্তিক। বর্তমান ডিজিটাল যুগে অনলাইন ভিত্তিক ব্যবসা বাণিজ্য সারাবিশ্বে প্রসারিত হচ্ছে। আমার বিশ্বাস গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে পারলে কীদরকারবিডি ডটকম অনলাইন মার্কেটিংয়ে এগিয়ে যাবে।
আজ শুক্রবার দুপুরে উত্তরা ৭নং সেক্টরে কাবাব ফ্যাক্টরিতে অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস কীদরকারবিডি ডটকমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসান।
কীদরকারবিডি ডটকমের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসাইনের সভাপতিত্বে ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাইম ব্যাংকের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম মোল্লা, এশিয়ান গ্রুপের চেয়ারম্যান হারুন-উর-রশীদ । এতে আরও বক্তব্য রাখেন উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহম্মেদ, ঢাকা উত্তর সিটি আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসাইন, মাজেদ খান ও শেখ মামুন সরকার প্রমুখ।
কীদরকারবিডি ডটকমের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসাইন বলেন, সকল শ্রেণি পেশার গ্রাহকদের দোরগোড়ায় সবধরনের সেবা পৌঁছে দিতে কীদরকারবিডি ডটকম সদা সর্বদা প্রস্তুত রয়েছে। আমাদের এই অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস থেকে গ্রাহকগণ বিএমডব্লিউ-মার্সিডিজ থেকে শুরু করে ফলমূল-শাক সব্জিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ক্রয় করতে পারবেন। আমরা সম্পূর্ণ ক্যামিকেলমুক্ত নিত্য প্রয়োজনীয় সামগ্রীর নিশ্চয়তা দিয়ে গ্রাহকদের মার্কেটিং সেবা পৌঁছে দিতে চাই।