বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ ইং ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সাংবাদিক মিজানুর রহমান খান আর নেই জেএসএস,ডিইউজে ও বিওএম’র শোক

আপডেটঃ ২:৩৯ অপরাহ্ণ | জানুয়ারি ১২, ২০২১

বিশেষ প্রতিনিধি: বিশিষ্ট সাংবাদিক ও প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান (৫৩) আর নেই। আজ সোমবার সন্ধ্যা ৬টা ০৫ মিনিটে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মিজানুর রহমান খান গত ২৭ নভেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হন। প্রথমে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন। সেখানে সমস্যা বাড়লে সেখান থেকে গত ১০ ডিসেম্বর তাঁকে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে রেখে চিকিৎসা করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে গত শনিবার বিকেলে তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। আজ সন্ধ্যা ছয়টা পাঁচ মিনিটে তাঁকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।
জাতীয় সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এড এম এ মজিদ, সংগঠনের ভাইস চেয়ারম্যান ড. এড শিব্বির আহমদ ও মহাসচিব নাসির উদ্দিন বুলবুল , ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাত আলম খান, বাংলাদেশ অনলাইন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি এডভোকেট মো. জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক নাসিমা খান মন্টী।তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং পরিবারের সদস্য ও সহকর্মিদের প্রতি সমবেদনা জানিয়েছেন।