মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যানকে হত্যা চেষ্টার প্রতিবাদে উত্তরায় সংবাদ সম্মেলন…

আপডেটঃ ৭:০০ অপরাহ্ণ | জানুয়ারি ১৫, ২০২১

স্টাফ রিপোর্টার, টঙ্গী : বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসাইনের ওপর দুর্বৃত্তদের হামলা ও হত্যা চেষ্টার প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার দুপুরে পার্টির উত্তরা আঞ্চলিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ইসলামী পার্টির যুগ্ম-মহাসচিব শাহ মোহাম্মদ ওমর ফারুক, হাফেজ মাওলানা আব্দুল আজিজ, আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধার জয়নুল আবেদিন, হাফেজ ক্বারী আব্দুল মান্নান প্রমুখ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাওলানা ইসমাইল হোসাইন বলেন, বুধবার বিকেল ৩টার দিকে উত্তরার বাসা থেকে জরুরি কাজে তিনি পুরান ঢাকা যাচ্ছিলেন। তাকে বহনকারী প্রাইভেটকারটি ( ঢাকা মেট্রো-ঘ ১১-৫৮৪১) মহাখালী ফ্লাইওভারে ওঠার সময় মোটরসাইকেল যোগে ৪/৫জন দুর্বৃত্ত এসে তার গাড়িটি লক্ষ্য করে তাকে হত্যার উদ্দেশ্যে ইট-পাটকেল ছুড়ে দ্রুত পালিয়ে যায়। এঘটনায় বুধবার বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৭২৪) করা হয়েছে এবং আজ (শুক্রবার) পার্টির পক্ষ থেকে বনানী থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।
তিনি আরও বলেন, যখনই আমি দেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ সরকারের পক্ষে কথা বলি, তখনি স্বাধীনতা বিরোধী একটি চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও হত্যার চক্রান্তে উদগ্রীব হয়ে উঠে। এর ফলশ্রুতিতে আমার ওপর বুধবার হামলা করা হয়েছে বলে আমি মনে করি।