মঙ্গলবার ১১ই মে, ২০২১ ইং ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

কুষ্টিয়ায় নবনির্বাচিত মেয়র আনোয়ার আলীকে শুভেচ্ছা জানালেন কাঁচাবাজার আড়ৎদার ব্যবসায়ীরা…

আপডেটঃ ১:০১ অপরাহ্ণ | জানুয়ারি ২০, ২০২১

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া সদর পৌরসভার নির্বাচনে আনোয়ার আলী পঞ্চম বারের মতো বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ম,আ, রহিম সুপার মার্কেট এর পৌরসভার কাঁচাবাজার আড়ৎদার ব্যবসায়ীরা।
এসময় তারা বলেন, কুষ্টিয়া সদর পৌর সভার নির্বাচনে নির্বাচিত মেয়র আনোয়ার আলী মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং অসাম্প্রদায়িক ও ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবেন। তারা আরও বলেন, কুষ্টিয়া পৌরসভায় যোগ্যতায় সবচেয়ে এগিয়ে ছিলেন আনোয়ার আলী।

তার সততা, স্বচ্ছতা ও কর্তব্যপরায়ণতার ও গুণের কারণেই তার অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে পুনরায় মনোনয়ন দিয়েছেন। কুষ্টিয়াবাসী ভোট দিয়ে তাদের প্রাণ প্রিয় নেতাকে পুনরায় ভোট দিয়ে সম্মানিত করেছেন। তাই ম,আ, রহিম সুপার মার্কেট এর পৌরসভার কাঁচাবাজার আড়ৎদার ব্যবসায়ীদের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র আনোয়ার আলীসহ নবনির্বাচিত সব কাউন্সিলরদের জানিয়েছেন প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। কাঁচা বাজারের সভাপতি বলেন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিতে, মেয়র মনোনীত হওয়ার পর থেকেই দিনরাত আওয়ামী লীগের নৌকা মার্কার জন্য ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়েছি, আল্লাহ তাআলা তার সম্মান রেখেছেন ইনশাল্লাহ।
আজ রাত নয়টার সময় আড়ুয়াপাড়া ৩নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে তরুন সংঘ ক্লাবে মেয়রকে বাসা থেকে তুলে তাঁর হাতে নৌকা ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বাজার কমিটির সদস্যরা।
এ সময় ম,আ, রহিম সুপার মার্কেট এর পৌরসভার কাঁচাবাজার আড়ৎদার ব্যবসায়ী কমিটির সিনিয়র উপদেষ্টা মাছুদুর রহমান তোতা, সভাপতি আব্দুল খালেক, সিনিয়র সহ সভাপতি মিন্টু মিয়া, সহ-সভাপতি নুরে আলম মিলন, সাধারণ সম্পাদক মাহমুদ মিয়া শিলন, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিউল রহমান রঞ্জু, সাংগঠনিক সম্পাদক দিপু মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল রহমান, কোষ্যধ্যক্ষ শরিফ উদ্দিন, দপ্তর সম্পাদক হাসিবুর রহমান রুবেল, ধর্ম বিষয়ক সম্পদক আনিছুর রহমান আনিছ, প্রচার সম্পাদক আবু আলম, সহ-প্রচার সম্পাদক হাসান শেলী এবং সম্মানিত সদস্যবৃন্দ মাহাবুব আলম, নাসির উদ্দিন, আমিরুল ইসলাম, নজরুল ইসলাম, সাজ্জাদ হোসেন, সেলিম রেজা, মিজানুর রহমান মোকিম, সাইমনসহ অত্র কমিটির সদস্যসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।